পিরোজপুর সদর

পিরোজপুরে জেলা পর্যায়ে বিজয় ফুল প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ  জেলা প্রশাসনের আয়োজনে আজ শনিবার সকাল সাড়ে ১০ টায় জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয় জেলা পর্যায়ে “বিজয় ফুল” প্রতিযোগিতা।

বিজয় ফুল তৈরী, দলগত জাতীয় সংগীত ও দেশাত্মবোধক সংগীত,কবিতা ও গল্প রচনা,একক অভিনয়,আবৃত্তি,চিত্রাংকন ও শর্টফিল্ম তৈরী।এই বিষয়গুলোতে পিরোজপুর সদর,ভান্ডারিয়া,মঠবাড়িয়া,ইন্দুরকানী,নাজিরপুর, নেছারাবাদ,কাউখালি এই ৭ উপজেলা অংশগ্রহণ করে।

জেলা পর্যায়ের প্রতিযোগিতায় প্রত্যেকটি বিষয় থেকে শুধুমাত্র ১ম স্থান অধিকারকারী শিক্ষা প্রতিষ্ঠান আগামী ০৯ নভেম্বর বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহন করবে।


এদিকে প্রতিযোগিতা শুরুর পূর্বে সকাল ১০ টায় পিরোজপুর অফিসার্স ক্লাবে “বিজয় ফুল” প্রতিযোগিতা উপলক্ষ্যে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন করেন নাহিদ ফারজানা সিদ্দিকী (অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক,পিরোজপুর),বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক  জিয়াউল আহসান গাজী, এছাড়া আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার মারিয়া হক, সহকারী কমিশনার মোঃ ইয়াসিন খন্দকার,জেলা শিক্ষা অফিসার, তথ্য অফিসার সহ অন্যান্য অতিথিবৃন্দ।উক্ত আলোচনা সভা সঞ্চালনা করেন, জুবায়ের জনি এবং তানজিন আফরীন জিসা।

Comment here