পিরোজপুর সদর

পিরোজপুরে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদকঃ
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে শেখ রাসেল ক্রীড়া চক্র জেলা শাখার উদ্যোগে শহরে একটি আনন্দ র‌্যালী বের করা হয়।
র‌্যালীটি শহরের জেলা পরিষদ চত্তর থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠে শেষ হয়। এরপর এখানে জন্মদিনের কেক কাটা হয়। কেক কাটায় অংশ নেন পিরোজপুর শেখ রাসেল ক্রীড়া চক্র জেলা শাখার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুমন, পিপি খান মো. আলাউদ্দিন,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব,পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক এ কে আজাদ, উদীচীর সাধারন সম্পাদক খালিদ আবু, প্রমুখ। এছাড়া শেখ রাসেল ক্রীড়া চক্র দুপুরে রক্তদান কর্মসূচি ও বিকেলে প্রীতি হাডুডু খেলার আয়োজন করা হয়।


এছাড়া জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে বিকেলে এক আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহজাহান খান এর সভাপতিত্বে উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন, সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী. দফতর সম্পাদক শেখ ফিরোজ আহমেদ, পৌর আওয়মীলীগের সভাপতি খান মো. আলউদ্দিন প্রমুখ।

Comment here