পিরোজপুর সদর

জেলা শহর পিরোজপুর থেকে ৫৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদকঃ

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৮ বরিশাল জেলা শহর পিরোজপুরে অভিযানে চালিয়ে একটি প্রাইভেটকার থেকে বিপুল সংখ্যক ফেন্সিডিল উদ্ধার করেছে। এসময় তারিকুল ইসলাম (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।
সোমবার সন্ধ্যায় পিরোজপুর পৌর এলাকার শেখপাড়া সংলগ্ন বাইপাস সড়কে কমিশনার বাতেনের বাসার সামনে চেকপোস্ট অভিযানে গ্রেপ্তার তারিকুল ইসলাম কে । সে যশোর জেলার গাজীর কাইবা গ্রামের সাবেদ আলীর ছেলে।
বরিশাল র‌্যাব ৮ এ স্কোয়ার্ড কমান্ডার পিরোজপুর পোষ্টকে জানান, যশোর থেকে প্রাইভেটকারযোগে একটি ফেন্সিডিলের বড় চালান বরিশালে প্রবেশ করতে যাচ্ছে এমন খবরে তাদের একটি টিম পিরোজপুর জেলা শহরের অভ্যন্তরে চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন পরিবহনে তল্লাশি করে। একপর্যায়ে দুটি প্রাইভেটকার সেখানে আসলে একটির মধ্য থেকে তারিকুল ইসলাম নামে ওই যুবক দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া দিয়ে তাকে আটক করা হয়। পরে তার দেওয়া স্বীকারোক্তিতে একটি প্রাইভেটকারের ভেতরে তল্লাশি করে ৫৮৫ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।গ্রেপ্তার তারিকুল ইসলাম দীর্ঘদিন ধরে বরিশাল অঞ্চলের বিভিন্ন এলাকায় ফেন্সিডিলের চালান সরবরাহ করে আসছিলেন। এই ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি পিরোজপুর সদর থানায় একটি মামলা করেছেন র‌্যাবের ডিএডি মো. আবুল কালাম আজাদ।’ 

Comment here