পিরোজপুর সদর

‘মাদক সন্ত্রাস নির্মূল করতে হলে তরুণ সমাজকে খেলার মাঠে ফিরিয়ে আনতে হবে’ -শ ম রেজাউল করিম

নিজস্ব প্রতিবেদকঃ

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি বলেছেন, মাদক, সন্ত্রাস নির্মুল করতে হলে যুবক ও তরুন সমাজকে খেলার মাঠে ফিরিয়ে আনতে হবে। তাদেরকে মাদকের ছোবল থেকে মুক্ত করতে হবে। গড়ে তুলতে হবে শান্তিময় পিরোজপুর। আর এ জন্য সকলে মিলে কাজ করতে হবে। যে কোন মূল্যে পিরোজপুরকে মাদক, সন্ত্রাস, গডফাদারের রাজনীতি, ইভটিজিং মুক্ত করতে হবে। এখানে আর কোন গডফাদার তৈরী হতে দেয়া হবে না। কোন ক্যাডার থাকবে না। রাজনীতি হবে উম্মুক্ত। আর পিরোজপুর হবে উন্নয়নের জেলা।

শুক্রবার বিকেলে পিরোজপুরে মাদক বিরোধী পুলিশ সুপার গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পুলিশ সুপার হায়াতুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি শেখ এ্যানী রহমান এবং অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ গোলাম মাওলা নকীব।

ফাইনাল খেলায় পিরোজপুর সদর উপজেলা একাদশ চ্যাম্পিয়ান হয়েছে। পিরোজপুর জেলা স্টেডিয়ামে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ খেলায় বিজয়ী দল পিরোজপুর সদর উপজেলা একাদশের কাছে ৩-২ গোলে পরাজিত হয়ে মঠবাড়িয়া উপজেলা একাদশ রানার্সআপ হয়। বিজয়ী দলের তিন নাইজেরিয়ান খেলোয়ার তিনটি গোল করেন। গোলদাতারা হলেন নানা, এবেলে ও সান্ডে এবং রানার্সআপ দলের গোলদাতারা হলেন সিফাত ও নাইজেরিয়ান সুইট। একটি গোলসহ দলের পক্ষে অন্য দু’টি গোলে অবদান রাখার জন্য ম্যান অব দ্য ম্যাচ হন নাইজেরিয়ান খেলোয়ার সান্ডে। ফাইনাল খেলায় রেফারী ছিলেন ঢাকার সুজিত ব্যানার্জী চন্দন।


‘ফুটবল খেলতে মাঠে চলি, মাদককে না বলি’ এই শ্লোগানে জেলা পুলিশের উদ্যোগে গত ২১ অক্টোবর থেকে জেলা স্টেডিয়ামে আট দলের এই ফুটবল টুর্নামেন্ট শুরু হয়। দীর্ঘদিন পর পিরোজপুরের মাঠে এক জমজমাট ফুটবলের আসর বসিয়ে ছিলো জেলা পুলিশ। শুক্রবার ফাইনাল খেলায় হাজার হাজার দর্শক এ ফুটবল উপভোগ করেন। স্টেডিয়ামের গ্যালারী ও মাঠে ছিল উপচে পড়া ভীড়।গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, সংরক্ষিত মহিলা আসনের এমপি শেখ এ্যানী রহমান, অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পৌর মেয়র মো. হাবিবুর রহমান মালেক প্রমুখ খেলা উপভোগ করেন।
খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন।

খেলা পরিচালনায় সার্বিক সহযোগিতায় ছিল পিরোজপুর জেলা ক্রীড়া সংস্থা।

Comment here