মাহফিল থেকে বাড়ি ফেরা হলোনা আমিরুলের

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আমিরুল ইসলাম (৪০) নামে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মাহফিল থেকে গভীর রাতে বাড়ি ফেরার পথে উপজেলার চালিতাবুনিয়া গ্রামে গত মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম উপজেলার চালিতাবুনিয়া গ্রামের বাসিন্দা ছিলেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল রাতে উপজেলার চালিতাবুনিয়া গ্রামের খানকায় সালেহিয়া দ্বিনিয়া নূরানী মাদ্রাসার মাঠে মাহফিলে যান আমিরুল ইসলাম। রাত দেড়টার দিকে মাহফিল থেকে তিনি বাড়ি ফিরছিলেন। বাড়ি থেকে আধা কিলোমিটার অদূরে এক জায়গায় আগে থেকে ওত পেতে থাকা কয়েক যুবক আমিরুল ইসলাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন সেখানে গিয়ে তাকে মৃত অবস্থায় পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে।
চালিতাবুনিয়া গ্রামের অবসরপ্রাপ্ত গ্রামপুলিশ শহিদুল হক বলেন, আমিরুল ইসলাম দুবাই ছিলেন। পাঁচ বছর আগে দেশে এসে একটি গরুর খামার করেছেন। গরুগুলো লালনপালন করে বিক্রি করতেন তিনি। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে আছে।
মঠবাড়িয়া থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, বুধবার সকালে ময়নাতদন্তের জন্য নিহত ব্যক্তির লাশ পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলার দায়ের হয়েছে। আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তবে তদন্তের স্বার্থে কিছু প্রকাশ করা যাবেনা।