ভান্ডারিয়া

ভান্ডারিয়ায় আইন শৃঙ্খলা সভা ও পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন

ভান্ডারিয়া প্রতিনিধিঃ
জেলার ভান্ডারিয়ায় আইন শৃঙ্খলা বিষয়ক সভা এবং মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম মিরাজ।
উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভান্ডারিয়া থানার ওসি এস এম মাকসুদুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জহিরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওলাদ হোসেন, পৌর কাউন্সিলর গোলাম সরওয়ার জোমাদ্দার, ইউপি চেয়ারম্যান শফিকুল কবির বাবুল তালুকদার, ছিদ্দিকুর রহমান টুলু, মজিবুর রহমার চৌধুরী, হুমায়উন কবির প্রমূখ।
সভায় আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে কোরবানির পশুর হাটগুলোতে পকেটমার, ছিনতাইকারী, জাল টাকা রোধে আইন শৃঙ্খলা বাহিনী সর্বদা সতর্কস্থানে থাকার এবং কোরবানির বর্জ ২৪ ঘন্টার মধ্যে পরিস্কার করার জন্য সংশ্লিষ্ট সকলকে আহবান জানানো হয়।
এছাড়া ডেঙ্গু জ্বর সমস্যা সমাধানে পৌরসভাসহ উপজেলার সকল ইউনিয়নের জনসাধারণকে স্ব স্ব অবস্থান থেকে পরিস্কার পরিচ্ছন্নতা কাজের জন্য আহবান জানানো হয়।
সভা শেষে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের যৌথ উদ্যোগে ডেঙ্গু জ্বরের প্রধান শত্রু এডিস মশক নিধন এবং পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করেন করেন উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম, ওসি এস এম মাকসুদুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জহিরুল ইসলামসহ সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comment here