পিরোজপুর সদর

পিরোজপুর প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ

নিজস্ব প্রতিবেদকঃ

পিরোজপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি-২০২০ এর দায়িত্বভার গ্রহণ করা হয়েছে। আজ রবিবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু’র কাছে প্রেসক্লাবের দায়িত্বভার হস্তান্তর করেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ।
দায়িত্বভার হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মো. মুনিরুজ্জামান নাসিম আলী, সাবেক সভাপতি ও নবনির্বাচিত নির্বাহী সদস্য এ কে আজাদ, নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, বিদায়ী সভাপতি জহিরুল হক টিটু, বিদায়ী সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি শিরিনা আফরোজ, কোষাধ্যক্ষ মো. হাসিবুল ইসলাম হাসান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দিপঙ্কর মাতা মিন্টু, ক্রীড়া সম্পাদক রেজওয়ান ইসলাম সাজন প্রমুখ।

দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি মো. মুনিরুজ্জামান নাসিম আলী এবং সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু প্রেসক্লাবের উন্নয়নে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাসহ সকল সদস্যের সহযোগিতা কামনা করেন। তারা বলেন, পিরোজপুরের উন্নয়নে মাননীয় গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি যে অগ্রনী ভূমিকা পালন করছে এবং পিরোজপুরবাসীর ভাগ্য উন্নয়নে যে সকল পদক্ষেপ গ্রহণ করছেন পিরোজপুর প্রেসক্লাব তথা পিরোজপুরের সাংবাদিক সমাজ তার সাথে থেকে সকল উন্নয়ন ইতিবাচক কার্মক্রমকে বেগমান করবে। সেই সাথে পিরোজপুর প্রেসক্লাবের নিজস্ব ভবন নির্মানসহ প্রেসক্লাব ও কর্মরত সাংবাদিকদের কল্যাণে নতুন কমিটি কাজ করবে।

এ সময় নবনির্বাচিত কমিটির কর্মকর্তাসহ প্রেসক্লাব সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Comment here