পিরোজপুর সদর

পিরোজপুরে বিয়ের আসর থেকে কনে অপহরণ চেষ্টাঃ ছাত্রলীগ নেতাদের গ্রেপ্তারের দাবীতে আওয়ামীলীগ নেতাদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুরে আওয়ামীলীগ নেতারা মেয়ের বিয়ে পন্ড সহ কনেকে অপহরণ চেষ্টার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক সহ আসামীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করেছে আওয়ামীলীগের নেতৃবৃন্দ। শনিবার সকালে শহরের টাউন ক্লাব সড়কে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন এর মেয়ের বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, ছাত্রলীগ নেতা আব্দুল আলীম ও মো: শাওন সহ কয়েকজনের বিরুদ্ধে গত ১২ সেপ্টেম্বর সদর থানায় মামলা দায়ের করা হলেও অজ্ঞাত কারণে কেন এখনও কাউকে গ্রেফতার করা হয়নি?
তারা বলেন, ছাত্রলীগের কতিপয় নেতা-কর্মীর এ হেন কর্মকান্ডের কারণে আজ দলের ভাবমুর্তি ক্ষতির সন্মুখিন। তাই অবিলম্বে তাদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে আওয়ামীলীগ ও অংগসংগঠনের ভাবমুর্তি উদ্ধারের জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কনের পিতা দেলোয়ার হোসেন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহসান, আওয়ামীগ নেতা গাজী আলাউদ্দিন, সহপাঠী এ্যানী রহমান, সাবেক ছাত্রলীগ নেতা নাজিমউদ্দিন সোহেল সহ আওয়মীলীগ,ছাত্রলীগ ও অংগসংগঠনের নেতা-কর্মীরা।
উল্লেখ্য গত ১১ সেপ্টে¤^র আছর নামাজ বাদ নিজ বাসভবনে তার মেয়ের বিয়ের আক্দ অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক অন্য আসামীদের নিয়ে তাদের বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন উপস্থিত আত্মীয় স্বজন ও প্রতিবেশীরা বাধা দিলে তার মেয়েকে অপহরণ করতে না পেরে বর পক্ষকে নানা হুমকি দেয়। এ ঘটনার পর গ্রাম থেকে আসা বর পক্ষের লোকজন ভয়ে বিয়ে বন্ধ করে তাদের বাড়িতে চলে যান। এ ব্যাপারে কনের পিতা দেলোয়ার হোসেন অপহরণ চেষ্টার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, ছাত্রলীগ নেতা আব্দুল আলীম ও মো: শাওন সহ অন্যান্যদের বিরুদ্ধে গত ১২ সেপ্টে¤^র সদর থানায় মামলা দায়ের করেন।

Comment here