পিরোজপুর সদর

পিরোজপুর শহরে করোনা উপসর্গ নিয়ে দু’দিনের ব্যবধানে আরো এক ব্যবসায়ী মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর জেলা শহরে করোনা উপসর্গ নিয়ে জেলা হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আরো এক ব্যবসায়ী মৃত্যু হয়েছে। রোববার (৩১ মে) দুপুরে মো. শাহজাহান শেখ (৫৮) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে জানান পিরোজপুরের সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকী। মৃত মো. শাহজাহান শেখ পিরোজপুর শহরের মধ্যরাস্তা এলাকার মৃত আনসার আলী শেখের ছেলে। পিরোজপুর বাজারে তিনি চালের ব্যবসা করতেন।
পিরোজপুর জেলা হাসপাতালের আরএমও ডা. নিজাম উদ্দিন জানান, শনিবার রাত ১২টার দিকে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে শাহজাহান শেখ চিকিৎসার নেয়ার জন্য হাসপাতালে আসেন। পরে তার কোভিড-১৯ উপসর্গ আছে বিধায় কর্তব্যরত চিকিৎসক আইসোলেশন ইউনিটে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, স্বাস্থ্য বিধি মেনে ওই ব্যক্তির দাফন ব্যবস্থা করেছে পুলিশ। তার বাসা লকডাউন করা হয়েছে।
এর আগে গত ২২ মে শুক্রবার বিকেলে করোনার উপসর্গ নিয়ে জাগাঙ্গীল হোসেন(৫৫)নামে শহরের এক চুড়ি-ফিতা ব্যবসায়ীর মৃত্যু হয়। কোভিড-১৯ উপসর্গ নিয়ে হাসপাতালের আইসোলেশনে ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে সাংবাদিকদের জানান পিরোজপুরের সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকী। জাগাঙ্গীল হোসেনের বাড়ি পিরোজপুর শহরের পশ্চিম শিকারপুরে। তিনি ও তার অন্য ভাইয়েরা পিরোজপুর শহরের দীর্ঘদিন চুড়ি-ফিতাসহ ক্ষুদ্র মালামাল বিক্রি করে আসছেন।

Comment here