পিরোজপুর সদর

“বাংলাদেশে দ্বিতীয় কোন নেতৃত্ব নেই যে শেখ হাসিনার সাথে তুলনা করা যেতে পারে”: শ ম রেজাউল করিম এমপি

নিজস্ব প্রতিবেদকঃ

মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি বলেছেন, আওয়ামী লীগের নেতা একজনই। আদর্শ বঙ্গবন্ধু’র, নেতা শেখ হাসিনা। আর আমরা সকলে মিলে শেখ হাসিনার কর্মী।আর আওয়ামী লীগ যারা করেন তারা প্রাণের টানে এবং দলকে ভালবেসে করেন। মন্ত্রী বলেন,বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে উন্নয়নের যে রোল মডেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়ে এসেছেন সেখান থেকে পিছনে ফিরে তাকাবার সময় আমাদের নেই। বাংলাদেশে দ্বিতীয় কোন নেতৃত্ব নেই যে শেখ হাসিনার সাথে তুলনা করা যেতে পারে।

বুধবার পিরোজপুরে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি এসব কথা বলেন।

সম্মেলনে মন্ত্রী আরও বলেন, আমাদের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনেক ত্যাগ, নির্যাতন সহ্য করেছেন। তিনি সাড়ে ১৩ বছর কারাগারে ছিলেন। তিনি বাঙ্গালীর অধিকারের জন্য সকল জেল, জুলুম, নির্যাতন সহ্য করে গেছেন। তবুও তিনি পাকিস্তানীদের কথা শোনেন নি।তিনি বাঙ্গালীর অধিকারের জন্য সকল জেল, জুলুম, নির্যাতন সহ্য করে গেছেন। তবুও তিনি পাকিস্তানীদের কথা শোনেন নি।

শ. ম. রেজাউল করিম বলেন, দল ক্ষমতায় আছে বলেই কিন্তু সুসময় আছে এটা ভাবা যাবে না। কেননা আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য সব সময় একটা প্রতিক্রিয়াশীল গোষ্ঠি কাজ করে। ওরা ৭৫ সালের ১৫ আগষ্ট, ঘটিয়েছে, ওরাই ২১ আগষ্ট গ্রেনেড হামলা ঘটিয়েছে, ওরা ৩ নভেম্বর ঘটিয়েছে, ওরাই ১৯ বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। ওরা এখনও থেমে নেই। তাই তৃর্ণমূল থেকে সকল পর্যায়ের নেতা-কর্মীদের একসাথে থেকে সকলকে নিয়ে সম্মিলিতভাবে ঐক্যের ইস্পাত কঠিন দৃঢ়তার সাথে সংগঠনকে গড়ে তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় সমৃদ্ধ বির্নিমান করতে হবে।

পিরোজপুর গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠের স্বাধীনতা মঞ্চে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন পিরোজপুর-১ আসনের সাবেক এমপি এবং জেলা আওয়ামী লীগ সভাপতি এ কে এম এ আউয়াল। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান সরদারের সভাপতি অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, সহ-সভাপতি ও পৌর মেয়র মো. হাবিবুর রহমান মালেক, সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার, যুগ্ন সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. মুজিবুর রহমান খালেক, এডভোকেট কানাই লাল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহমেদ, সদস্য তৌহিদুল ইসলাম হিরু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিদা বারেকসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। সম্মেলন পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শংকরপাশা ইউপি চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপন।

বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তোফাজ্জেল হোসেন স্বপন মল্লিককে সভাপতি এবং  রেজাউল করিম মন্টু সিকদারকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য পিরোজপুর সদর উপজেলা কমিটি ঘোষণা করা হয়। কমিটির বাকী সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে।

Comment here