নেছারাবাদ/স্বরূপকাঠি

স্বরূপকাঠির সোহাগদলে প্রথম করোনা রোগি সনাক্ত

স্বরূপকাঠি প্রতিনিধি:
পিরোজপুরের স্বরূপকাঠিতে এক ট্রাক ড্রাইভার প্রথম করোনা রোগী হিসেবে শনাক্ত হয়েছে। বরিশাল শেরে বংলা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা শেষে তার দেহে কোভিড ১৯ পজেটিভ পাওয়া যায়। আক্রান্ত ব্যক্তি উপজেলার পশ্চিম সোহাগদল গ্রামের বাসিন্দা। স্থানীয় প্রশাসন ওইদিন রাতেই আক্রান্তের বাড়িসহ দুই বাড়ি লকডাউন ঘোষণা করেন ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ফিরোজ কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ব্যক্তি বুধবার বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে চলে আসে। বৃহস্পতিবার রাতে ওই হাসপাতাল থেকে তার কোভিড ১৯ পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। তাকে উন্নত চিকিৎসা দেয়ার জন্য বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে।
ডা. ফিরোজ আরো জানান, করোনা আক্রান্ত ওই ব্যক্তির সংস্পর্শে আসা পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে বংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।
ওয়ার্ডের ইউপি সদস্য ইয়াকুব আলী শরীফ জানান, কাঞ্চন বরিশাল টু খুলনা বসে ট্রাক চালায়। কয়েকদিন ধরে সে শরীর অসুস্থতাবোধ করলে বরিশাল শেবাচিম মেডিকেলে গিয়ে স্যাম্পল দিয়ে বাড়ীতে আসেন। পরে সেখান থেকে জানানো হয় দুলালের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে।
উপজেলায় এই প্রথম করোনা রোগী ধরা পড়ায় বিশেষকরে স্থানীয়দের মধ্য আতঙ্ক বিরাজ করছে বলে জানাগেছে।

Comment here