পিরোজপুর সদর

পিরোজপুরে মায়ের সামনে ছেলেকে পিটিয়ে জখম করল ইউপি সদস্য জাকির হোসেন

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য জাকির হোসেন হাওলাদারের বিরুদ্ধে মায়ের সামনে ছেলেকে পিটিয়ে হাত ও পা গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় একটি খড়ের গাদায় (মেই) আগুন দেয়ার অভিযোগ তুলে ইব্রাহিম হাওলাদারকে (১৮) ডেকে নিয়ে ছাত্রকে বেধরক পেটান ওই ইউপি সদস্য। এসময় সামাজিক নিরাপত্তা ভেঙে সেখানে প্রচুর লোকজন জড়ো হয়। এরপর মেম্বর ছেলেটির মা হেনোয়ারা বেগমকে বলেন খড়ের গাদায় আগুন দেয়ার অপরাধে ৩০ হাজার টাকা জড়িমানা করা হলো।
এ ব্যপারে ইব্রাহিমের মা হেনোয়ারা বেগম বলেন, আমার আপন মেয়ের জামাইয়ের খড়ের গাদায় কে বা কারা আগুন লাগিয়েছে। সে আগুন আমার ছেলে নিভাচ্ছিলো। সেখান থেকে ধরে নিয়ে মেম্বর এইভাবে আমার ছেলেকে পিটিয়েছে। আমি মা চিৎকার করছি কান্নআকাটি করছি কিন্তু মেম্বরের মন গলে নাই।
এদিকে খড়ের গাদার মালিক ইব্রাহিমের ভগ্নিপতি শাহজাহান শেখ বলেন, আমার ১টি সহ বাড়ির উপর তিনটি খড়ের গাদায় আগুণ লাগায় দূর্বৃত্ত্ব্রা। আমার শালা ইব্রাহিম সেই আগুণ নিভাতে এসেছিলো। সেখান থেকে ধরে নিয়ে জাকির মেম্বর বেধরক পেটায়। মূলত এই মেম্বরকে আমরা ভোট দেই নাই দেখে সে প্রতিশোধ নিয়েছে। কারণ আমার খড়ের গাদায় আগুন লেগেছে আমিতো তাকে কোন অভিযোগ করি নাই। এ ব্যপারে ইউপি মেম্বর জাকির হোসেনকে ফোন দিলে সেটি না ধরে অন্য একটি নম্বর থেকে ফোন দেয়। তখন ইব্রাহিমকে পিটানোর কথা অস্বীকার করে মোবাইল সংযোগ কেটে দেয়।
এ ব্যাপারে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল ইসলাম বাদল জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

Comment here