শোক সংবাদ

স্বরূপকাঠির সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জাহিদ হোসেন শহিদকে রাষ্ট্রীয় সম্মাননা শেষে পারিবারিক কবরস্থানে দাফন

নিজ্সব প্রতিবেদকঃ
পিরোজপুরের স্বরূপকাঠির সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জাহিদ হোসেন শহিদকে রাষ্ট্রীয় সম্মাননা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বুধবার বিকেলে স্বরূপকাঠি মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে দ্বিতীয় ও মরহুমের নিজ বাড়ি দক্ষিণ স্বরূপকাঠিতে তৃতীয় জানাজা ও পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে। এর আগে সকালে ঢাকা মারকাজুল ইসলাম হাসপাতালের সামনে তার প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।
জাতির শ্রেষ্ঠ সন্তান,কুয়েত আওয়ামী লীগের সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মো.জাহিদ হোসেন শহিদ(৭০)বুধবার ভোর ৪ টায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
স্বরূপকাঠী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এই বীর মুক্তিযোদ্ধা মহান মুক্তিযুদ্ধের সময় দখলদার পাক বাহিনী ও রাজাকারদের বিরুদ্ধে কয়েকটি সম্মূখ যুদ্ধে বীরত্বের সাথে অংশগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, আমেরিকা ও বৃটেন প্রবাসী দুই পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে যান।
তার মৃত্যুতে মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি), সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম ছাড়া, সাবকে উপজেলা চেয়ারম্যান এস এম মুহিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজীসহ স্থানীয় মুক্তিযোদ্ধারা, রাজনৈতিক নেতারা,জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।
এদিকে স্বরূপকাঠী উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা জাহিদ হোসেন শহীদের মৃত্যুতে স্বরুপকাঠী উপজেলা পরিষদ এবং স্বরুপকাঠী উপজেলা ছাত্রলীগ গভীর শোক প্রকাশ করেছে এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছে।

Comment here