মঠবাড়িয়া

চট্টগ্রাম থেকে মঠবাড়িয়ার অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৩

মঠবাড়িয়া প্রতিনিধি: অপহরণের একমাস পর অপহৃত স্কুলছাত্রীকে (১৬) উদ্ধার করা হয়েছে। পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের পতেঙ্গা থানা পুলিশের সহযোগিতায় মঙ্গলবার বিকেলে মিসিপাড়া এলাকা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এসময় মূল অপহরণকারী রুবেলকে (২৫) আটকে করে পুরিশ।
অপহরণকারী রুবেল উপজেলার ছোটমাছুয়া গ্রামের মৃত সোহরাব মাতুব্বরের ছেলে। এ অপহরণের ঘটনায় এর আগে রুবেলের বোন রেক্সনা ও ভগ্নিপতি বেল্লালকে গ্রেফতার করে পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, চলতি বছরে এসএসসি পরীক্ষা দেয়া ওই স্কুলছাত্রী মঠবাড়িয়া পৌর শহরের একটি স্কুল আসা যাবার পথে রুবেল উত্যক্ত করে করত। এরই ধারাবাহিকতায় গত ৮ মে বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী এক আত্মীয়র বাড়ি যাওয়ার পথে পৌরশহরের কল্লাকাটা ব্রিজ সংলগ্ন সড়ক থেকে কৌশলে অপহরণকারী রুবেল তার সহযোগিদের সহায়তায় অপহরণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা পৌর শহরের ২ নং ওয়ার্ডের বাসিন্দা পরের দিন মঠবাড়িয়া থানায় রুবেলকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী রুবেলকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ অপহরণের ঘটনায় রুবেলের বোন রেক্সনা ও ভগ্নিপতি বেল্লালকে আগেই গ্রেফতার করা হয়েছে। অপহৃত স্কুলছাত্রীকে বুধবার দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় পাঠানো হয়েছে।

Comment here