শোক সংবাদ

পিরোজপুরের শিক্ষক অজিত কুমার মিস্ত্রীর পরলোকগমন

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর টাউন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক, বিশিষ্ট সংগীত শিক্ষক, অজিত কুমার মিস্ত্রী (৮২) বার্ধক্যজনিত কারণে আজ সকাল ১১টায় নিজ বাসভবনে পরলোকগমন করেছেন। অজিত মিস্ত্রী জেলা শহরের শহর মাছিমপুর এলাকার প্রয়াত বরদা কান্ত মিস্ত্রীর বড় ছেল। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র,৩কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি জেলা শিল্পকলা একামেীরও সঙগীত শিক্ষক ছিলেন। এ প্রতিষ্ঠান বিশিষ্ট গুনিজণ হিসেবে সংবর্ধিত করেছিলেন। অজিত মিস্ত্রীর দু’পুত্র অজয় মিস্ত্রী ও সঞ্জয় মিস্ত্রীও সংগীত শিক্ষক। তাঁর প্রয়ানে সাংস্কৃতিক অঙ্গন সহ সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে।
পিরোজপুর টাউন উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক অজিত কুমার মিস্ত্রী বাংলাদেশ শিল্পকলা একাডেমির তালিকাভুক্ত শিক্ষক ছিলেন। তিনি বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী ও খেলাঘরের সঙ্গে যুক্ত থেকে সমাজের কল্যাণে কাজ করে গিয়েছেন আমৃত্যু। গুণি এই শিল্পীকে ২০০০ সালে সার্ক শিশু-কিশোর মৈত্রী মেলায় বিশেষভাবে সংবর্ধনা দেয় কেন্দ্রীয় খেলাঘর আসর।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর চেয়ারম্যান অধ্যাপক পান্না কায়সার ও সাধারণ সম্পাদক অধ্যাপক প্রণয় সাহা। তার আত্মার চিরশান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন খেলাঘর সংগঠকরা। এছাড়া অজিত কুমার মিস্ত্রীর প্রয়ানে পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি এ কে আজাদ, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা উদীচীর সম্পাদক খালিদ আবু, জেলা শিল্পকলা একাডেমীর শিক্ষক তাপস ভট্টাচার্য, তানজিন আফরিন জিসা, জুবায়ের জনি গভীর শোক প্রকাশ করেছেন।

Comment here