ব্রেকিং নিউজ

মাদক ব্যবসায়ীদের হামলায় আহত পিরোজপুর শহরতলীর জসিম মারা গেছেন

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুরে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় মাদক ব্যবসায়ীদের হামলায় আহত বেলাল হোসাইন জসিম (৩৮) নামের এক ব্যক্তি চিকিৎসাধীণ অবস্থায় হাসপাতালে মারা গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার সকাল সাড়ে ৬ টায় পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জমিস মারা যান বলে জানান পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল। নিহত বেলাল হোসাইন জসিম পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকার হারুন-অর-রশিদ হাওলাদারের ছেলে।
নিহত জসিমের চাচাতো ভাই হাসিবুর রহমান মিল্লাত জানান, গত ১৬ মে রাতে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় ভাইজোড়া এলাকায় তাকে সহ তার চাচাতো ভাই বেলাল হোসাইন জসিম ও নাসিম হাওলাদারকে পরিকল্পিত ভাবে কুপিয়ে জখম করে ভাইজোড়ার চিহ্নিত ভাইজোড়ার চিহ্নিত একদল মাদক ব্যবসায়ী। পরে স্থানীয়রা ও পুলিশ তাদের গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ সময় জসিম ও নাসিমের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষ কিছুটা সুস্থ হলে বেলাল হোসাইন জসিমে পিরোজপুরে বাড়িতে আনা হলে গত ২৭ মে আবার অসুস্থ হয়ে পড়লে তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে বেলাল হোসাইন জসিম মারা যান। তবে নাম প্রকাশে অনেচ্ছুক স্থানীয় কয়েকজন জানান মাদক ব্যবসা নিয়ে বিরোধের কারণে এ ঘটানাটি ঘটেছে।
হাসিবুর রহমান মিল্লাত আরো জানান, এ ঘটনায় নিহত বেলাল হোসাইন জসিমের স্ত্রী পলী বেগম বাদী হয়ে ১৮ মে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।
পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে গত ১৬ মে পূর্বের একটি ঘটনায় জসিম আহত-জখম হওয়ার বিষয়ে থানায় মামলা হয়েছে।

Comment here