পিরোজপুর সদর

ভিমরুলের আক্রমণে প্রাণ গেল এক ব্যক্তির

নিজস্ব প্রতিবেদকঃ
ভিমরুলের আক্রমণে মোমেন (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পিরোজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান খালেক এ তথ্য নিশ্চিত করেছেন।
খোঁজ নিয়ে জানা যায়, মৃত মোমেন পিরোজপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ভাইজোড়া এলাকার বাসিন্দা। পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আফরোজা সালাম জানান, দুপুর ১২টার দিকে নিজ বাড়ির পেছনে সবজিবাগানে কাজ করছিলেন মোমেন শেখ। সেখানেই বাগানের ভেতর কয়েকটি ভিমরুল মোমেনের ওপর আক্রমণ করে এবং তার শরীরের হুল ফুটায়। পরে মোমেন নিজেই সেই ভিমরুলের বাসা ভেঙে ঘরে যান।
আফরোজা সালাম আরও জানান, ভিমরুলের কামড়ে ঘরে আসার পর তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর বিকেল ৩টার দিকে বাড়ির লোকজন তাকে নিয়ে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানেই বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
পিরোজপুর জেলা হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক ডা. রানা সাহা জানান, শরীরে ভিমরুলে হুল ফুটানো অবস্থায় বিকেল ৩টার দিকে মোমেন শেখকে হাসপাতালে নিয়ে আসলে তাকে চিকিৎসা দেওয়া হয়। পরে বিকেল সাড়ে ৩টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

Comment here