ব্রেকিং নিউজ

শহরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী’র বিরুদ্ধে অপপ্রচার এবং নেতা-কর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল এমপি’র বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার এবং পিরোজপুরে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও বঙ্গবন্ধু যুব পরিষদের নেতা-কর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকেলে শহরের গোপাল কৃষ্ণ টাউন ক্লাবের স্বাধীনতা চত্বর থেকে জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু’র নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে একটি মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিলাশ চত্বরে এসে শেষ হয়।
এখানে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শফিউল হক মিঠু, জেলা যুবলীগের সহ-সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর জাহিদ হোসেন পিরু, জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জিয়াউল আহসান, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক বাবুল হালদার, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপাল বসু, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর আলমগীর হোসেন, যুবলীগ নেতা আব্দুল আলিম, সাবেক ভিপি সৈয়দ ইমরান হোসেন, সাবেক ভিপি শামীম সিকদার, বঙ্গবন্ধু যুব পরিষদের জেলার সাধারণ সম্পাদক রাসেল সিকদার প্রমুখ।
সভায় বক্তরা বলেন, পিরোজপুর-১ আসনে গত দুই বছরের উন্নয়ন দেখে একটি বিশেষ মহল ইর্ষান্বিত হয়ে পিরোজপুর-১ আসনের এমপি এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে। তারা মুসলিম নারীকে শাখা-সিঁদুর পড়িয়ে হিন্দু বানিয়ে এবং মিথ্যা তথ্য উপস্থাপন করে একটি তথাকথিত ভিডিও তৈরী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে মন্ত্রী শ ম রেজাউল করিমকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করেছে। এছাড়া ঐ মহলটি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী সংগঠনের নেতা কর্মীদের উপর একর পর এক সন্ত্রাসী হামলা করে পিরোজপুরে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চাচ্ছে যা অত্যন্ত নিন্দনিয়।

Comment here