মঠবাড়িয়া

মঠবাড়িয়ায় নারীকে গাছে বেঁধে মারধরের অভিযোগ

মঠবাড়িয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় বিদ্যুতের লাইন নেয়ার নামে আ. রব আকনের তিনটি গাছ কেটে ফেলেছে প্রতিপক্ষ। এ সময় তার স্ত্রী ফরিদা বেগমকে গাছের সঙ্গে বেঁধে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে উপজেলার ধানীসাফা ইউনিয়নের ফুলঝুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
ফরিদা বেগম জানান, তার প্রতিবেশী জাকির, এনামুল, ইউনুছ আকন এলাকায় বিদ্যুৎ আনার জন্য কাজ করেছে। তারা ইচ্ছাকৃতভাবে আমার গাছের মধ্যে দিয়ে লাইন টেনেছে। আমি তাদের অভিযোগ দিলে তারা জানিয়েছে ৬ হাজার টাকা দিলে একটা পিলার স্থানান্তরিত করবে। আমি এনামুলকে ৬ হাজার টাকা দেই। তারা ওই টাকা নিয়েও পিলার না সরিয়ে গাছ কাটতে আসে। গাছ কাটতে বাধা দিলে আমাকে মারধর করে দড়ি দিয়ে একটি গাছের সঙ্গে বেঁধে তিনটি গাছ কেটে ফেলে। সংবাদ পেয়ে আমার স্বামী ও ছেলে উদ্ধার করতে এলে দেশীয় অস্ত্র নিয়ে তাদের ধাওয়া করে। পরে স্থানীয়রা আমাকে তাদের কবল থেকে রক্ষা করে। এ ব্যাপারে মামলার দায়ের হয়েছে বলে আ. রব আকন জানান।
জাকির, এনামুল, ইউনুছ আকন সব অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের গাছের মূল্য বাবদ ২৮শ’ টাকা দেয়া সত্ত্বেও তারা গাছ কাটতে বাধা দেয়।

Comment here