মঠবাড়িয়া

মঠবাড়িয়ার সাবেক ভাইস চেয়ারম্যান রমা রানী মজুমদার শোভাকে কুপিয়ে জখম

মঠবাড়িয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রমা রানী মজুমদার শোভাকে (৫৫) কুপিয়ে জখম করেছে প্রতিবেশী ইসমাইল হাওলাদার। বৃহস্পতিবার রাতে পৌর শহরের তিন নম্বর ওয়ার্ড দক্ষিণ বন্দর স্লুইসগেট এলাকায় বসতবাড়িতে তিনি এ হামলার শিকার হন। গুরুতর অবস্থায় আহত চেয়ারম্যানকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার মাথায় বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপে ক্ষত হয়েছে। আহত শোভা রানী মঠবাড়িয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
জানা গেছে, একাধিক মাদক মামলার আসামী ইসমাইলের পরিবারটি দীর্ঘদিন ধরে মাদক কারবারের সাথে জড়িত। ইসমাইলের এক বোন আসমা, এক ভাই হাসান, মা নূরজাহান ১৩ ‘শ পিস ইয়াবা সহ ধরা পড়ে বর্তমানে জেলে হাজতে আছে। আরেক ভাই কালাম চট্রগ্রামে ইয়াবা সহ ধরা পড়ে চট্রগ্রামের জেল হাজতে রয়েছে।
রমা রানী মজুমদারকে (শোভা রানী) ধারালো অস্ত্র নিয়ে বসতঘরে প্রবেশ করে উপুর্যপুরী কুপিয়ে জখম করে ছেমাদক ব্যবসায়ী ইসমাইল ও তার সহযোগীরা বলে জানা গেছে।
হামলাকারী ইসমাইল তালুকদার একই এলাকার রত্তন হাওলাদারের ছেলে। সে সম্প্রতি একটি মামলায় জামিনে বেরিয়ে এসে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যানের ওপর এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটায়। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি মামলা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন আহত রমা রানী জানান, তার সঙ্গে প্রতিবেশী ইসমাইল হাওলাদারের সঙ্গে জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি ইসমাইল একটি মামলায় জেলহাজতে যায়। জেল থেকে জামিনে মুক্ত হয়ে বাড়িতে এসে আমাকে দোষারোপ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে বাসায় কেউ না থাকায় প্রতিপক্ষ ইসমাইল ধারালো অস্ত্র নিয়ে আমার ওপর অতর্কিতে হামলা চালায়।
ইসমাইলের বাবা রত্তন এক সময় রিক্সা চালক ছিলেন।৬/৭ সদস্যের পরিবার নিয়ে ছিল টানাটানির সংসার। কিন্তু মাদক ব্যবসা শুরু করার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাদের। জিরো থেকে হিরো হওয়ার মত এক কোটি পতির গল্প এখন রত্তনের পরিবার।আছে গাড়ি ও বাড়ি।মুখ খুলতে সাহস পায় না স্হানীয়রা।
এ ব্যাপার মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান,আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

Comment here