পিরোজপুর সদর

পিরোজপুরে ধর্ষণের মামলায় চিকিৎসক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর জেলা শহরে একটি ধর্ষণ মামলায় মো. শাহ আলম (৫৫) নামের এক চিকিৎসকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত চিকিৎসক পিরোজপুর পৌর এলাকার উত্তর ভাইজোড়ার (৬নং ওয়ার্ড) মৃত আজিজ শেখের ছেলে এবং সাবেক কাউন্সেলর প্রয়াত আঃ সালাম মধুর ছোট ভাই। তিনি জেলা ডায়াবেটিস হাসপাতালেরও চিকিৎসক।
ধর্ষণের অভিযোগ এনে ডাঃ শাহ আলমের অফিস সহকারি বাদি হয়ে গত বৃহস্পতিবার (২ জুলাই) রাতে ডাক্তার শাহ আলমের বিরুদ্ধে ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনে সদর থানায় একটি মামলা দায়ের করেন। ওই রাতেই অভিযুক্ত চিকিৎসককে গ্রেফতার করে পুলিশ। মেয়েটির ‘ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, ওই অফিস সহকারি পিরোজপুরের একটি স্কুল থেকে চলতি বছর এসএসসি পাস করেছেন। তার পারিবারিক অস্বচ্ছলতার কারণে পিরোজপুর পৌরসভার বড় মসজিদ সংলগ্ন নাজ সু ষ্টোরের দ্বোতালায় অবস্থিত ব্যক্তিগত চেম্বারে অফিস সহকারী পদে ৭ হাজার টাকা বেতনে চাকুরি নেয়। গত বুধবার (১ জুলাই) সকাল ৯টার দিকে তিনি অফিসে গেলে দুপুর ২টার দিকে চেম্বারে কোন লোক না থাকার সুযোগে ওই চিকিৎসক তাকে ধর্ষণ করেন। এ সময় ওই তরুনী থুতনিতে (মুখের নিচে) জখম হয়। এসময় ওই মেয়েটি শাহ আলমের বিবস্ত্র ছবি তোলার চেষ্টা করলে তিনি মেয়েটির মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলেন। এ কারণে মেয়েটিকে ওই ডাক্তার মারধোরও করেন। পরে মেয়েটির মোবাইলের মূল্য বাবদ ইসলামী ব্যাংক পিরোজপুর শাখার তার (ডাক্তার শাহ আলম) ব্যক্তিগত চেকের (০০৯৬৫৫২) মাধ্যমে ১০ হাজার টাকা প্রদান করেন।
অভিযোগ বলা হয়, সেসময় ওই ছাত্রীর চিৎকার শুনে স্থানীয় টিপু তালুকদার ও অনিক নামের দুই জনে এগিয়ে আসেন। পরে টিপু তালুকদারের মাধ্যমে বিষয়টি ম্যানেজ করতে তার (টিপু তালুকদার) ইসলামী ব্যাংকের পিরোজপুর শাখার অ্যাকাউন্টে ১০ হাজার টাকার একটি চেক প্রদান করেন ওই চিকিৎসক। এ ঘটনার পরে মেয়েটি বাড়িতে গিয়ে তার পরিবার ও আত্মীয় স্বজনকে ঘটনার বিষয় জানালে তারা মেয়েটিকে পিরোজপুর থানায় নিয়ে আসে। পরে বৃহস্পতিবার রাতে মেয়েটি বাদী হয়ে মামলা দয়ের করে।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম বাদল জানান, মেয়েটির অভিযোগ পাওয়ার পরে অভিযুক্ত ওই ডাক্তারকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মেয়েটিকে ‘ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

Comment here