পিরোজপুর সদর

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) তড়িৎ প্রকৌশল বিভাগের মেধাবী শি¶ার্থী আবরার ফাহাদকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সচেতন নাগরিক কমিটি সনাক পিরোজপুর।
আজ সোমবার সকাল ১১ টায় শহরের টাউন ক্লাব সড়কে বক্তব্য রাখেন, সনাক সভাপতি অ্যাডভোকেট শহীদুল্লাহ খান, সনাক সদস্য ড. মোহাম্মদ রফিকুল ইসলাম, টিআইবি’র এরিয়া ম্যানেজার ধীমান গাইন, স্বজন এর সমন্বায়ক ও উদীচীর সাধারণ সম্পাদক খালিদ আবু, স্বজন সদস্য মোঃ মহিউদ্দীন আকন্দ ও মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা এবং ইয়েস দলনেতা ইমরান রহমান ও সহ-দলনেতা মোঃ জোবায়ের মাঝি প্রমুখ। বক্তরা এ সময় বলেন অবিলম্বে আবরার হত্যার ন্যায়বিচার করে এই হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।
সনাক পিরোজপুর কর্তৃক আয়োজিত এ মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করেন সমমনা প্রতিষ্ঠান বাংলাদেশ মহিলা পরিষদ, স্টেপ টুয়ার্ডস ডেভেলপমেন্ট, পিরোজপুর গণ উন্নয়ন সমিতিসহ অন্যান্য প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, পিরোজপুর প্রেসক্লাব, আইন-শৃক্সখলা রক্ষাকারী বাহিনীসহ সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টিআইবি’র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জি. এম. মাজহারুল আলম ।

Comment here