নাজিরপুর

নাজিরপুরে গৃহবধুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদকঃ
নাজিরপুরে নুসরাত আক্তার আসমা (২৪) নামের এক সন্তানের জননী গৃহবধুর আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। ঘটনা ঘটেছে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের চৌঠাইমহল গ্রামের সোমবার দুপুরে তার নিজ ঘরে।

নিহতের শিশু কন্যা নুসরাত জানায়, সকালে আমি পাশের একটি বাড়িতে খেলতে যাই। দুপুরে বাড়ি ফিরে দেখি মা ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে ঝুলে আছে। পরে ওই অবস্থায় দেখে নুসরাত   বাড়ির অন্যান্যের খবর দেন।

নিহতের স্বামী রফিকুল ইসলাম জানান, আমি খুব ভোরেই ফজরের নামাজ আদায় করেই ভ্যান চালাতে চলে যাই। দুপুরে জরুরী ফোন পেয়ে বাড়িতে আসি। এসে স্ত্রী আসমাকে মৃত অবস্থায় ঘরের মেঝেতে দেখি। তার আত্মহত্যার কোন কারণ জানি না।
নিহত ওই গৃহবধুর পিতা মুক্তিযোদ্ধা সৈয়দ আলী জানান, কন্যার মৃত্যুর কোন কারণ দেখি না। গত প্রায় মাস খানেক ধরে তার সাথে মোবাইলে কোন যোগাযোগ নাই। তার আত্মহত্যার বিষয়ে কোন কারণ খুঁজে পাচ্ছি না।
এ ব্যাপারে থানা ইনচার্জ (ওসি, তদন্ত) মো. জাকারিয়া হোসেন জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হবে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ওই গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা করেছেন।
নিহত গৃহবধু আসমা চৌঠাইমহল গ্রামের ভ্যান চালক রফিকুল ইসলামের স্ত্রী ও জেলার সদর উপজেলার তেজদাসকাঠী গ্রামের মুক্তিযোদ্ধা সৈয়দ আলী শেখের কন্যা। নিহত ওই গৃহবধু নুসরাত জাহান আঁখি নামে ৫ বছরের একটি কন্যাসন্তান রয়েছে।

Comment here