মানবতা

পিরোজপুরে ৫৬ আইনজীবী ও ২০ সহকারীকে প্রাণিসম্পদ মন্ত্রীর অনুদান সহায়তা

নিজস্ব প্রতিবেদকঃ
সহকর্মীদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ বার কাউন্সিলের ফিনান্স কমিটির চেয়ারম্যান,পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য, মৎস ও প্রানী সম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম। করোনা দূর্যোগে পিরোজপুরের ৫৬ আইনজীবী ও ২০ আইনজীবী সহকারীকে তার ব্যাক্তিগত তহবিল থেকে ৩লাখ টাকা অনুদান দিয়েছেন।
বুধবার পিরোজপুর জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে মন্ত্রী শ ম রেজাউল করিমের পক্ষে এ অনুদানের টাকা বিতরণ করেন পিরোজপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক চন্ডীচরন পাল, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এম এ হাকিম হাওলাদার, সাবেক পিপি এম শাহ আলম, সাবেক সভাপতি আঃ রাজ্জাক খান বাদশা, সাবেক সভাপতি ও বর্তমান পিপি খান মোঃ আলাউদ্দিন। এর আগে পিরোজপুরে কর্মরত সাংবাদিকদের মাঝে পিপিই ও অনুদান সহায়তা দিয়েছেন তিনি।
এছাড়া করোনা পরিস্থিতি মোকাবিলায় পিরোজপুর -১ আসনের তিন উপজেলায় শ ম রেজাউল করিম এমপি মহোদয়ের ব্যাক্তিগত তহবিল থেকে ইতোমধ্যে ত্রাণ সামগ্রী ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
শ ম রেজাউল করিম দীর্ঘদিন পিরোজপুরে আইন পেশায় নিয়োজিত ছিলেন। সাংবাদিকতাও করেছেন পিরোজপুর ও তার জন্মস্থান নাজিরপুর সহ সুপ্রীম কোর্টে। তিনি নাজিরপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং পিরোজপুর প্রেসক্লাবের আজীবন সদস্য। বর্তমানে তিনি সৃপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী।

Comment here