পিরোজপুর সদর

পিরোজপুরে সাংবাদিকদের দুই দিনব্যাপী কর্মশালা শনিবার শেষ হলা

নিজস্ব প্রতিবেদক:
পিরোজপুরে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এবং পিফোরডি আয়োজিত সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ বিষয়ক দু’দিনব্যাপী কর্মশালা শেষ হয়েছে শনিবার। দুপুরে কর্মশালা শেষে অংশগ্রহনকারী সাংবাদিকদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরন করা হয়। এর আগে শুক্রবার পিরোজপুরএলজিইডি হলরুমে অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন।
সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা তথ্য অফিসার শেখ মো.শহীদুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর উপপরিচালক (প্রশাসন) সৈয়দ জাহিদুল ইসলাম, গণমাধ্যম ইনস্টিটিউট এর সহ-কারি পরিচালক মো.আবদুল মান্নান, পিরোজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও সমকালের জেলা প্রতিনিধি ফসিউল ইসলাম বাচ্চু ।
এর আগে অংশগ্রহণকারী ২৫ জন সাংবাদিকদের ৪টি গ্রুপে বিভক্ত করে গত দুইদিনের প্রশিক্ষণের বিষয়বস্তু নিয়ে প্রতিবেদন তৈরি করতে বলা হয়।এর মধ্যে থেকে ১ম স্থান অর্জন করে ময়না গ্রুপ ও ২য় স্থান অর্জন করে শাপলা গ্রুপ পিরোজপুরের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় ২৫জন গণমাধ্যম কর্মী কর্মশালায় অংশগ্রহন করেন। অতিথিদের কাছ থেকে সার্টিফিকেট গ্রহণ করেন প্রশিক্ষণপ্রাপ্ত সাংবাদিকরা।

Comment here