পিরোজপুর সদর

বাংলাদেশের প্রতিটি মানুষকে তার প্রয়োজনীয় সকল সহায়তা প্রদান করবে সরকার–শ ম রেজাউল করিম

নিজস্ব প্রকিবেদকঃ
মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশের প্রতিটি মানুষকে তার প্রয়োজনীয় সকল সহায়তা প্রদান করবে সরকার। যাতে একজনও অনাহারে না থাকে। এই ক্রান্তিকাল আমাদের কাছে নতুন না। ইতিপূর্বে আমাদের দেশে নানা রকম দুর্যোগ এসেছে। সব দুর্যোগ মোকাবেলা করেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই দুর্যোগ (করোনা) মোকাবেলা করেই আমাদের টিকে থাকতে হবে।
আজ বৃহস্পতিবার পিরোজপুর পৌর এলাকার রামকৃষ্ণ মিশনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের আয়োজনে কামার কুমার তাঁতী, জেলে, হরিজন, নরসুন্দর, শাঁখারি, সৎকারকারী, ঋষি ও স্বর্ণ কারিগরদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনায় এই মহামারি থেকে আত্মরক্ষার জন্য সব ব্যবস্থা সেখানে রয়েছে। সকলকে স্বাস্থ্যবিধিকে দায়সারাভাবে অনুসরণ করলে হবে না। স্বাস্থ্যবিধি শতভাগ অনুসরণ করতে হবে।

মন্ত্রী তার ব্যক্তিগত উদ্যোগে রমজানকে সামনে রেখে পিরোজপুর-১ আসনের ১৫ হাজার পরিবারকে রমজানের ইফতারি খাদ্য সামগ্রী সহয়তা করার ঘোষণা দেন। এ ছাড়া সরকারের পক্ষ থেকেও খাদ্য সহয়তা অব্যাহত আছে বলে জানান। পিরোজপুর জেলা হাসপাতালের জরুরি করোনা রোগীদের জন্য একটি অ্যাম্বুলেন্স ও ডাক্তারদের জন্য একটি মাইক্রোবাস ও একটি গড়ি সরকার অনুমোদন দিয়েছে বলে তিনি জানান।
এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক চন্ডি চরণ পাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার,সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, অ্যাডভোকেট রাজ্জাক খান বাদশা,কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য কামরুজ্জামান খান শামীম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সম্পাদক গোপাল বসু প্রমুখ।

Comment here