পিরোজপুর সদর

পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড়, প্রশিক্ষক ও ক্রীড়া সংগঠকদের আর্থিক অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ
জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে এবং পিরোজপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্ত ৪৫ জন খেলোয়াড়, প্রশিক্ষক ও ক্রীড়া সংগঠকদের আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। আজ শুক্রবার সকালে স্থানীয় সার্কিট হাউস মিলনায়তনে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

কভিড–১৯ এর কারণে ক্ষতিগ্রস্ত পিরোজপুরের বর্তমান সময়ের ফুটবলার,ক্রিকেটার,ক্রীড়া সংগঠক(ফুটবল ও ক্রিকেট),ফুটবল রেফারী, ক্রিকেট আম্পায়ার সহ স্বনামধন্য একজন সাবেক ফুটবলার ও স্বনামধন্য সাবেক একজন এ্যাথলেট সহ সর্বমোট ৪৫ জন খেলোয়াড় সহ সংগঠক প্রত্যেককে ৭ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. গোলাম মাওলা নকীবের পরিচালনায় অনুষ্ঠিত সহায়তা প্রদান অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, পিরোজপুর পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদা্র, প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন শুকুর। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিকী।

Comment here