পিরোজপুর সদর

পিরোজপুরে আজ থেকে সেনা বাহিনী নামছে

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুরে আজ থেকে সেনা বাহিনী নামছে। জেলা প্রশাসন ও সেনা বাহিনী একসাথে কাজ করবেন বলে জানিয়েছেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন। বিশেষ সূত্র থেকে জানা যায়, একজন লেঃ কর্নেল পদমর্যাদার অধীনে ২ প্লাটুন সেনাবাহিনী পিরোজপুরে ইতোমধ্যে পৌঁছে গেছে। স্থানীয় জেলা স্টেডিয়ামে তারা অবস্থান করছেন। এর আগে মঙ্গলবার বিকেলে পিরোজপুরের জেলা প্রশাসকের কার্যলয়ে আনুষ্ঠানিক দেখা করা জন্য আসেন পিরোজপুরে কর্মরত সেনাবাহিনীর দায়িত্বে থাকা অফিসারবৃন্দ। এসময় পিরোজপুরের পুলিশ সুপার হায়তুল ইসলাম খান, পিরোজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ হাসনাত ইউসুফ জাকী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট নাহিদ ফারজানা সহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন বলেন, এই সংকট মোকাবেলায় ও ভাইরাস প্রতিরেধে জনগণকে সচেতন করে তোলাই আমাদের মূখ্য উদ্দেশ্য । তবে কেউ যদি আইনের পরিপন্থি ও নির্দেশনা বর্হিভূত কাজ করে সে ক্ষেত্রে জরিমানা ও গ্রেফতারও করা হতে পারে। এসময় তিনি পিরোজপুরে অবস্থানরত সকল নাগরিকদের বাসায় অবস্থান করার জন্য অনুরোধ জানান।
আজ থেকে একসাথে দুজন রাস্তায় হাঁটতে পারবে না। জরুরী কাজ ছাড়া কেউ বাড়ির বাইরে যেতে পারবেন না, আর গেলেও তাকে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হবে। আর কোন কারণে মাক্স ছাড়া বের হলে তাকে তাৎক্ষণিক বিচারের আওতায় আনা হবে বলে জানা গেছে।

Comment here