ব্রেকিং নিউজ

পিরোজপুরের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট সরোয়ার হোসেন করোনায় আক্রান্ত হয়ে আমেরিকায় মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট সরোয়ার হোসেন করোনায় আক্রান্ত হয়ে বুধবার ৮এপ্রিল আমেরিকা সময় সময় দুপুর ১ টা ৩০ মিনিট ও বাংলাদেশ সময় রাত ১১ টা ৩০ মিনিটে ইন্তেকাল করেছেন্। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৬) বছর। তিনি স্ত্রী রেনু সুলতানাকে নিয়ে আমেরিকার নিউইয়র্কে বড় ছেলের কাছে গিয়েছিলেন। তার বড় ছেলে জামিল সরোয়ার জনি নিউইয়র্ক পুলিশের পুলিশের একজন মেধাবী কর্মকর্তা। জনিও প্রায় দু’সপ্তাহ আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে সুস্থে আছেন।
অ্যাডভোকেট সরোয়ার হোসেন গত কয়েকদিন আগে করোনা ভাইরাসে আক্রান্ত হলে তাকে নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানেই চিকিৎসাধীন মারা যান।
অ্যাডভোকেট ছরোয়ার হোসেন পিরোজপুর শহরের শিকারপুর এলাকায় বসবাস করতেন। তার স্ত্রী রেনু ছরোয়ার পিরোজপুর মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ। দু’ ছেলের মধ্যে জামিল সরোয়ার জনি নিউইয়র্ক পুলিশে কর্মরত। আরেক ছেলে সাকিল সরোয়ার রনি চিকিৎসা পেশায় আছেন। বর্তমান কর্মস্থল পিরোজপুর জেলা হাসপাতাল।
সদাহাস্যজ্বল অ্যাডভোকেট সরোয়ার হোসেনের মৃত্যুতে পিরোজপুরে শোকের ছায়া নেমে আসে।
সরোয়ার হোসেন পিরোজপুরের ঐতিহ্যবাহি প্রতিষ্ঠান গোপাল কৃষ্ণ টাউন ক্লাবের সিনিয়র সদস্য ছিলেন। এছাড়া পিরোজপুর ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য ও নির্বাহী কমিটির সদস্য ছিলেন।
অ্যাডভোকেট সরোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

Comment here