পিরোজপুর সদর

কর্মহীন অসহায় ৩০ হাজার পরিবারের মাঝে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী প্রদান অব্যাহত

নিজস্ব প্রতিবেদকঃ
করোনাভাইরাসের মহামারীতে কর্মহীন অসহায় ৩০ হাজার পরিবারের মাঝে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে। বুধবার দুপুরে সদর উপজেলার কলাখালী ইউনিয়ন প্রাঙ্গণে ৫০০ অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী প্যাকেট বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারকে চাল, ডাল, আলু, তেল, চিড়া দেওয়া হয়েছে।
মন্ত্রীর পক্ষে এ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গৌতম চৌধুরী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস এম বায়েজীদ, কলাখালী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দিদারুজ্জামান শিমুল, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা হাবীব হাসান মুন্সী, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আসাদ খান, সাংগঠনিক সম্পাদক চান ডাকুয়া, প্রচার সম্পাদক ইমাম হোসেন হাওলাদার, মতিউর রহমান, ১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মিকাইল ফকির, ৩নং ওয়ার্ড সভাপতি মনোজ হালদার, মিজানুর রহমান ও ৯নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ফয়জুল হকসহ ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগের এবং অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ভাইস চেয়ারম্যান এস এম বায়েজীদ বলেন, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম এমপি’র পক্ষ থেকে পিরোজপুর-১ সংসদীয় আসনের প্রাথমিক পর্যায়ে তার নির্বাচনী এলাকার পিরোজপুর সদর, নাজিরপুর ও নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলার ২৬টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার কর্মহীন মানুষের মাঝে ১৩ হাজার খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয় এবং এখন দ্বিতীয় পর্যায়ের ১৭ হাজার খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ চলছে।

Comment here