কাউখালী

নৌবাহিনীর প্রশিক্ষককে মারধরের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা কাউখালীতে

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুরের কাউখালীতে চাঁদা না পেয়ে নৌবাহিনীর এক প্রশিক্ষককে মারধরের অভিযোগে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।
এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের ফলইবুনিয়া গ্রামের চাঁন মিয়া সরদারের ছেলে জহিরুল ইসলাম সাদি নৌবাহিনীর প্রথম শ্রেণির বেসামরিক প্রশিক্ষক ও উপ-সহকারী প্রকৌশলী। তার কাছে একই এলাকার নাজমুল হাসান প্রিন্স তালুকদার ফুটবল ম্যাচ আয়োজনসহ বিভিন্ন উপলক্ষে চাঁদা দাবি করতেন। অভিযুক্ত প্রিন্স ঢাকা দক্ষিণ মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। অভিযোগ রয়েছে, চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত ৯ জুন বিকেলে ওই ছাত্রলীগ নেতা দলবল নিয়ে ফলইবুনিয়া এলাকায় জহিরুল ইসলামের বাড়ির সামনে মারধর করে তাকে গুরুতর আহত করে।
মঙ্গলবার (২২ জুন) ভুক্তভোগীর ফুফু নাছিমা বেগম বাদী হয়ে নাজমুল হাসান প্রিন্সের নাম উল্লেখ করে এবং ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে কাউখালী থানায় মামলা দায়ের করেন।
জহিরুল ইসলাম জানান, তিনি চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় থাকা নৌবাহিনীর কমিশন অফিসারদের প্রশিক্ষণ ঘাঁটিত প্রথম শ্রেণির প্রশিক্ষক ও উপ-সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন। তিনি সাত দিনের ছুটিতে বাড়িতে এসেছিলেন।
কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বনি আমিন জানান, থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
শিয়ালকাঠী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মহসিন আলী খান দুলু জানান, নামজুল হাসান প্রিন্স তালুকদার দাঙ্গাবাজ প্রকৃতির লোক।
জানতে চাইলে নাজমুল হাসান প্রিন্স জানান, তার বিরুদ্ধে আনা অভিযোগ ভিত্তিহীন।

Comment here