নাজিরপুর

ত্রিভুজ প্রেমের কারণে খুন হন বাবুল মন্ডলঃ গ্রেফতার গোপাল মন্ডল

নাজিরপুর প্রতিনিধিঃ

পিরোজপুরের নাজিরপুরে ত্রিভুজ প্রেমের কারণে খুন হন বাগেরহাট সদর উপজেলার বাবুল মন্ডল। রোববার গোপাল মন্ডল নামের অপর প্রেমিকের আদালতে দেয়া জবানবন্দিতে এমন তথ্য পাওয়া গেছে।

গোপাল মন্ডল বাগেরহাটের চিতলমারী উপজেলার চরবানিয়ারী বাওয়ালীপাড়া গ্রামের গোলক মন্ডলের ছেলে। আর সদর উপজেলার হালিশহর এলাকার বাসুদেব মন্ডলের ছেলে ‍বাবুল মন্ডল।

জানা গেছে, পিরোজপুরের নাজিরপুর উপজেলার পশ্চিম চর বানিয়ারী গ্রামে ভগ্নিপতি মহানন্দ মধুর বাড়িতে বেড়াতে এসে গত ৬ ফেব্রুয়ারি নিখোঁজ হন ওই যুবক। নিখোঁজের তিনদিন পর ওই গ্রামের সমীর মন্ডলের মাছের ঘেরের পাশে হোগলা ক্ষেত থেকে বাবুল মন্ডলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় গত ৯ ফেব্রুয়ারি নাজিরপুর থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলায় গত ১১ ফেব্রুয়ারি মামলার তদন্তের দায়িত্ব গ্রহণ করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মামলার তদন্ত কর্মকর্তা পিরোজপুর পিবিআই এর পুলিশ পরিদর্শক মো. আহসান কবির জানান, গত ১৪ ফেব্রুয়ারি রাজধানীর শাহবাগ এলাকা থেকে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত একমাত্র খুনি গোপাল মন্ডলকে গ্রেফতার করা হয়। পরে তাকে পিরোজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পল্লবেশ কুন্ডুর আদালতে হাজির করলে তিনি খুনের দায় স্বীকার করে জবানবন্দি দেন।

পিবিআই সূত্র জানান, স্থানীয় একটি মেয়ের সঙ্গে প্রেম করত গোপাল মন্ডল ও তার বন্ধু বাবুল মন্ডল। এ ঘটনা জানাজানি হলে গোপাল তার বন্ধুকে শাসায়। কিন্তু তাতে বন্ধু ওই প্রেম থেকে সড়ে না দাঁড়ালে গত ৬ ফেব্রুয়ারি রাতে মুঠোফোনে নাজিরপুর উপজেলার পশ্চিম চর বানিয়ারী এলাকায় ডেকে নিয়ে বাবুল মন্ডলকে পূর্বপরিকল্পিতভাবে লাঠি দিয়ে মাথায় আঘাত করে অজ্ঞান করে ও পরে কাঁচি (সিজার) দিয়ে বুকে আঘাত করে হত্যা করে। পরে মরদেহ গুম করার জন্য বাবুল মন্ডলের পরিহিত প্যান্টের বেল্ট খুলে গলায় পেঁচিয়ে মরদেহ টেনে স্থানীয় সমীর মন্ডলের মাছের ঘেরের পাশে হোগলা ক্ষেতে ফেলে রাখে। এ সময় গলা থেকে বেল্টটি খুলে ওই হোগলা ক্ষেতে ফেলে দেয়।

এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত লাঠি স্থানীয় বিকাশ মন্ডলের মাছের ঘেরে ও কাঁচি (সিজার) একটি ডোবায় এবং নিহত বাবুল মন্ডলের ব্যবহৃত মোবাইলটি পার্শ্ববর্তী খালে ফেলে দেয় ঘাতক গোপাল মন্ডল। গ্রেফতারের পর তার দেয়া তথ্য মতে সেগুলো উদ্ধার করে পিবিআই।

পিআইবি সূত্রে আরো জানা যায়, এ ঘটনায় গত ৮ ফেব্রুয়ারি ভগ্নিপতি মহানন্দ নাজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

Comment here