পিরোজপুর সদর

পিরোজপুরে এক প্রবাসীর বাসায় অভিনব কায়দায় চুরি এবং তার স্ত্রীকে নির্যাতন

নিজস্ব প্রতিবেদকঃ
শহরের ধোপাবাড়ি সড়কে এক প্রবাসীর ভারাটে বাসায় অভিনব কায়দায় স্বর্নাঅংকার, নগদ টাকা, পোষ্য টিয়া পাখি চুরি এবং তার স্ত্রীকে মারপিট ও নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে সোমবার পিরোজপুর সদর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
থানা সূত্রে জানাযায়, জেলা শহর পিরোজপুরের দক্ষিন কৃষ্ণনগর বাসিন্দা আবুল হোসেন বিদেশে যাবার প্রাক্কালে ধোপাবাড়ি সড়কে(এলজিইডি’র পিছনে) মোঃ শাহজাহানের মালিকানাধীন একটি টিনসেড ভাড়া নিয়ে সেখানে স্ত্রী, ১ পুত্র ও দুই কন্য সন্তান রেখে যান। কিন্তু এ বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাসের শুরু থেকেই মালিক পক্ষের সাথে বিভিন্ন বিষয় এবং একটি পোষ্য টিয়াপাখি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন ১৪ ফেব্রুয়ারী সকালে ছেলে মেয়েকে বাসায় রেখে প্রবাসীর স্ত্রী নাসরিন নাহার ডাক্তার দেখাতে শহরে যান। পরে দুপুরে বাসায় ফিরে দেখেন টিয়া পাখিটি নেই, ছেলে মেয়ে অন্য বাসায় এবং বাসার দরজা খোলা। এসময় তিনি ভিতরে প্রবেশ করে দেখেন বাসার আসবাব পত্র, কাপড়-চোপড় ছড়ানো ছিটানো এলোমেলো ভাবে মেঝেতে পড়ে আছে। প্রতিপক্ষ লাগেজ খুলে ৭৫ হাজার টাকার মূল্যের দুটি স্বর্নের চেইন, নগদ ৩৫ হাজার টাকা নিয়ে গেছে। এ চুরির বিষয়ে জানতে চাইলে বাড়ির মালিক পক্ষ অকথ্য ভাষায় গালগাল করে হুমকি দেয় বাড়ীর মালিকের মেয়ে নুসরাত জাহান সাথী প্রবাসীর স্ত্রীকে নির্যাতন করে।
এ ব্যাপারে সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল বলেন, লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠিয়েছি এবং আইন অনুগ ব্যাবস্থা নেয়া হবে।

Comment here