পিরোজপুর সদর

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি এর ব্যক্তিগত তহবিল থেকে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদকঃ
মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি এর ব্যক্তিগত তহবিল থেকে তার নির্বাচনী এলাকায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ অব্যাহত রয়েছে। তার ব্যক্তিগত তহবিল থেকে দ্বিতীয় পর্যায়ে কর্মহীন মানুষের মাঝে এসব খদ্যি সহায়তা বিতরণ করা হয়। এর ধারাবাহিকতায় আজ দুর্গাপুর ইউনিয়নের জীবগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে খাদ্য সামগ্রীর ৫০০ প্যাকেট বিতরণ করা হয়। মন্ত্রীর পক্ষে এ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গৌতম চৌধুরী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস এম বায়েজীদ হোসেন, পিরোজপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কেল আলী হাওলাদার,সহ-সভাপতি নারায়ন চন্দ্র ঢালী, ১নং ওয়ার্ড সভাপতি পংকজ কুমার সিকদার, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম নাঈমসহ ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগের এবং অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে ইতিপূর্বে প্রাথমিক পর্যায়ে তার নির্বাচনী এলাকার ২৬টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার কর্মহীন মানুষের মাঝে ১৩ হাজার খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয় এবং এখন দ্বিতীয় পর্যায়ের ১৭ হাজার খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হচ্ছে।

Comment here