ব্রেকিং নিউজ

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ
সচিবালয়ে সাড়ে পাচঁ ঘণ্টা আটক রেখে সাংবাদিক রোজিনা ইসলামকে ‘হেনস্তা’ করা ও তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবীতে পিরোজপুরে মানববন্ধন করেছে পিরোজপুরের সংবাদ কর্মীরা। বুধবার সকাল ১১ টায় শহরের টাউন ক্লাব সড়কে পিরোজপুর প্রেসক্লাব আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বাসস প্রতিনিধি গৌতম চৌধুরী, দৈনিক ইত্তেফাক পিরোজপুর ব্যুরো অফিস প্রধান মো. মুনিরুজ্জামান নাসিম, দৈনিক খবর প্রতিনিধি এম এ রব্বানী ফিরোজ, ডেইলী অবজারভার প্রতিনিধি জিয়াউল আহসান, দৈনিক সংবাদ প্রতিনিধি এ কে আজাদ, দৈনিক আমাদের সময় প্রতিনিধি খালিদ আবু, ডেইলী ইনডেপেনডেন্ট প্রতিনিধি এস এম রেজাউল ইসলাম শামীম, দৈনিক সমকাল ও চ্যানেল আই প্রতিনিধি ফসিউল ইসলাম বাচ্চু, দৈনিক বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি এস এম তানভীর আহমেদ, বিডি নিউজ২৪ ডটকম প্রতিনিধি মো. হাসিবুল ইসলাম হাসান প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম একজন আন্তর্জাতিক পুুরুস্কার প্রাপ্ত অনুসন্ধানী রিপোর্টার। স্বাস্খ্য মন্ত্রনালয়ে তাকে ৬ ঘন্টা আটকে রেখে শারিরীক ও মানসিক ভাবে তাকে হেনস্তা করে তার নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তরা আরো বলেন, অবিলম্বে রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তি দিতে হবে। রোজিনা ইসলাম কে মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শ্বর্ত মুক্তি দেয়া না হলে সারা দেশের ন্যায় পিরোজপুরেও কঠোর অবস্থান নেবে সাংবাদিকরা।
এর আগে একই যায়গায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন একই দাবীতে সানববন্ধন পালন করে। এ ছাড়া জেলার কাউখালী উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন উপপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলী হোসেন তালুকদার, প্রথমিক শিক্ষক সমিতির সভাপতি সুব্রত রায়, আরটিভি জেলা প্রতিনিধি শেখ রিয়াজ আহমেদ নাহিদ, সাবেক সাধারন সম্পাদক তারিকুর রহমান তারেক প্রমুখ।

Comment here