ব্রেকিং নিউজ

নাজিরপুরে গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

নাজিরপুর প্রতিনিধি:
পিরোজপুরের নাজিরপুর উপজেলায় গাঁজাসহ মো. বদিউজ্জামান খান রাব্বি (২৪) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের জয়পুরের কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত বদিউজ্জামান উপজেলার সদর ইউনিয়নের বুইচাকাঠী গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মো. ইমাম হোসেন খানের ছেলে। তারা এখন চৌঠাইমহল বাসস্ট্যান্ড সংলগ্ন নতুন বাড়িতে বসবাস করেন।
বদিউজ্জামান উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য। তিনি এর আগের কমিটির উপক্রীড়া সম্পাদক ছিলেন। তার বিরুদ্ধে জমি দখল ও এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে বলে ভূক্তভোগীরা জানান।
উপজেলা ছাত্রলীগের জেষ্ঠ্য যুগ্ম আহ্বায়ক মো. আল-আমীন খান গ্রেফতারকৃত বদিউজ্জামান খান রাব্বি উপজেলা ছাত্রলীগের সদস্য বলে নিশ্চিত করেছেন।
নাজিরপুর থানা পুলিশের পরিদর্শক (ওসি, তদন্ত) মো. জাকারিয়া হোসেন জানান, বদিউজ্জামান দুপুরে জয়পুরের কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তায় বসে মাদক বেঁচা-কেনা করছিলেন। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে কিছু গাঁজা জব্দ করা হয়। তিনি এলাকার চিহ্নিত মাদকবিক্রেতা। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এর আগে ২০১৭ সালে তিনি ইয়াবাসহ পিরোজপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখার হাতে আটক হয়েছিলেন।

Comment here