খেলাধুলাব্রেকিং নিউজ

লড়াই করেও সাতক্ষীরার কাছে হেরে গেল পিরোজপুর

নিজস্ব প্রতিনিধিঃ

হাড্ডাহাড্ডি লড়াই করেও সাতক্ষীরার কাছে ২-০ গোলে ম্যাচ হারলো পিরোজপুর।বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে পিরোজপুরে অনুষ্ঠিত হয়ে গেল বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপের পিরোজপুর জেলা দল বনাম সাতক্ষীরা জেলা দলের মধ্যকার ফুটবল ম্যাচ। আজ বুধবার বিকাল ৩টায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে পিরোজপুর জেলা স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।
খেলার প্রথমার্ধে দুই দলের মধ্যেই আক্রমণ পাল্টা আক্রমণে খেলা চলে। দুই দলই কয়েকবার গোল করার সুযোগ পেলেও তা ব্যর্থ হয়। পরে দ্বিতীয়ার্ধের শুরুতে ৪৬ মিনিটে সাতক্ষীরা দলের পক্ষে একটি গোল করে সতেরো(১৭) নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় সুমন।পরে অপর দল গোল শোধ করতে বার বার চেষ্টা করেও সফল হতে পারেনি। খেলার ৭০মিনিটের মাথায় সাতক্ষীরার (১২) নম্বর জার্সির রাজ মিয়ার পায়ে আবারো দ্বিতীয় আক্রমণের শিকার হয় পিরোজপুর। শেষে নিজ জেলার মাঠে দুই গোল হজম করে ম্যাচ হারতে হয় পিরোজপুরকে। চূড়ান্তভাবে ২-০ গোলে বিজয়ী ঘোষণা করা হয় সাতক্ষীরা দলকে।
এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে ফুটবল খেলার এমন আয়োজনকে স্বাগত জানিয়েছেন স্থানীয় ক্রীড়াবিদরা।পিরোজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব বলেন,বাফুফে’র এই আয়োজনের মাধ্যমে দেশের বিভিন্ন জেলা থেকে ভালো ভালো খেলোয়াড় আমরা বাছাই করতে পারবো এবং জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে এই খেলোয়াড়দের বিভাগীয় থেকে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ হতে পারে।

Comment here