পিরোজপুর সদর

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপির উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার ও জীবাণুনাশক প্রদান

নিজস্ব প্রতিবেদক:
জনস্বার্থে হ্যান্ড স্যানিটাইজারের ও জীবানু ধংসকারি স্প্রে ব্যবস্থা করে দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি। এ উপলক্ষে শুক্রবার সকালে পিরোজপুর সদর থানা চত্তরে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল এ কর্মসূচীর উদ্বোধন করেন।
এসময় পুলিশের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তাবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মসূচি সফল করতে শহরের বিভিন্ন স্পটে হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা ও জীবানু ধংসকারি স্প্রে করা হয়। সমাজসেবক শেখ হাসান মামুন বলেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপির পক্ষ থেকে শহরের বিভিন্ন এলাকায় হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা ও জীবাণুমক্ত রাখতে স্প্রে ব্যবহার কর হচ্ছে। মরনব্যাধি করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে দেশব্যাপী। এটি জীবানুনাশ করতে খুবই উপকারী বলে তিনি জানান। তিনি বলেন, করনো ভাইরাসের বিস্তার রোধের সবচেয়ে সহজ, সাশ্রয়ী ও কার্যকর উপায়গুলো হল ঘনঘন সাবান ও পানি দিয়ে হাত ধোয়া এবং মাস্ক পরিধান করা।
অপদিকে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে জেলা ব্যাপী পুলিশের মহড়া অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে পিরোজপুর সদর থানা অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদলের নেতৃত্বে শহরের বিভিন্ন সড়কে এ মহড়া অনুষ্ঠিত হয়। এসময় পুলিশ সদস্যরা রাস্তায় বের হওয়া লোকদের করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হতে আহ্বান জানান ওসি। অপ্রয়োজনে ঘরের বাইরে বের না হওয়া এবং মোড়ে মোড়ে অহেতুক আড্ডা ও জমায়েত করতে নিষেধ করেন।

Comment here