পিরোজপুর সদর

পিরোজপুরে আইনজীবীর সহকারীকে হত্যার ঘটনায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় আইনজীবীর সহকারী সিদ্দিকুর রহমান খলিফাকে কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনার ৩দিন পার হলেও আসামী গ্রেফতার না হওয়ায় মানববন্ধন করেছে জেলা জজ কোর্টের আইনজীবী ও এলাকাবাসী।
আজ বৃহস্পতিবার সকালে আদালতের সামনে জেলা আইনজীবী সহকারী সমিতির ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবী সহকারী সমিতি মোঃ ইউনুস হাওলাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র পাইকের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এস এম বেলায়েত হোসেন, সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, জলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি কানাই লাল বিশ্বাস, শুসেন কুমার হালদার, মানস কুমার বৈরাগিসহ আরো অনেকে।
বক্তারা ক্ষোভ প্রকাশ বলেন,সহকর্মী সিদ্দিকুর রহমান খলিফা হত্যাকান্ডের ৪দিন পার গয়ে গেলেও আজও আসামীদের গ্রেফতার করতে ব্যর্থ হয়েছে প্রশাসন। উল্লেখ্য, গত সোমবার সকাল ৮ টার দিকে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা গ্রামের মৃত কাসেম আলী খলিফার পূত্র ও জেলা জজ কোর্টে কর্মরত আইনজীবীর সহকারী
সিদ্দিকুর রহমান খলিফাকে কুপিয়ে ও ২টি গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এঘটনায় পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হলেও এখনো কোন আসামী গ্রেফতার হয়নি। তবে পুলিশ জানান,পারিবারিক ও জমি সংক্রন্ত বিরোধের পূর্ব জেড় ধরেইে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানাগেছে এবং তদন্তের পরে বিস্তারিত বলে যাবে।

Comment here