মঠবাড়িয়া

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত-১

মঠবাড়িয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সুমন (১৫) নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার গুলিসাখালী বাজার সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ পার্শ্ববর্তী পাথর ঘাটা উপজেলা বাদুরতলী গ্রামের সৌদী প্রবাসী জসিম খানের ছেলে।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত সুমন সোমবার বিকালে বোনের সাথে দেখা করতে পাথরঘাটার বাদুরতলী থেকে মঠবাড়িয়ায় আসে।
দেখা শেষে বোনের বাড়ি থেকে রাত সাড়ে আটটার দিকে সুমন ও তার চাচাতো ভাই জাহিদ ভাড়ায় চালিত মটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেলটি গুলিসাখালী বাজার সংলগ্ন মোড়ে পৌঁছালে সামনে থেকে অপর একটি মটর সাইকেলের হেডলাইটের আলোতে তাদের মটরসাইকেল চালক চোখে দেখতে না পেয়ে নিয়ন্ত্রণ হারায়।
এ সময় সুমন মোটরসাইকেল থেকে ছিটকে পরে গিয়ে মাথায় আঘাত লেগে ঘটনা স্থলেই মারা যায়। ঘটনার পর দুর্ঘটনাগ্রস্ত মটরসাইকেল চালক তাদের ফেলে রেখে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা দেখতে পেয়ে নিহত সবুজ ও তার চাচাটত ভাইকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিত্সক সুমনকে মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ জানান, লাশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠান হয়।

Comment here