মঠবাড়িয়া

মঠবাড়িয়ায় সরকারি সেবাদানকারি প্রতিষ্ঠানে দুর্নীতি রোধে দুদকের গণশুনানি

মঠবাড়িয়া প্রতিনিধিঃ

পিরোজপুরের মঠবাড়িয়ায় সরকারি সেবাদানকারি প্রতিষ্ঠানে দুর্নীতি রোধে দুদকের গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। দুর্নীতি দমন কমিশন (দুদক) এর আয়োজনে এবং উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় আজ সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ গণশুনানি অনুষ্ঠিত হয় ।
পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, প্রধান অতিথি দুর্নীতি দমন কমিশনের (তদন্ত-০১) মহাপরিচালক মো. মোস্তাফিজুর রহমান, দুর্নীতি দমন কমিশন পরিচালক (বরিশাল অঞ্চল) জুলফিকার আলী, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম সরফরাজ প্রমূখ।
এ সময় গণশুনানি অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহাম্মেদ, ইউপি চেয়ারম্যান বৃন্দ,মুক্তিযোদ্ধা, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ ও শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, ও সুশিল সমাজের প্রতিনিধিসহ উপজেলা পরিষদের সকল বিভাগের কর্মকর্তা ও ভূক্তভোগি সাধারণ জনতা উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য, গণশুনানিতে উপজেলা সেটেলমেন্ট অফিস, ভূমি অফিস, প্রাথমিক শিক্ষা অফিস, সাব রেজিষ্ট্রি অফিস ও পল্লী বিদ্যুৎ অফিসের বিরুদ্ধে নানা দুর্নীতি ও অনিয়মের অভিযোগ তোলেন ভূক্তভোগি সাধারণ মানুষ। পরে এসব অভিযোগের শুনানিতে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা জবাবদিহি করেন।

Comment here