কভিড-১৯ (করোনা)মঠবাড়িয়া

মঠবাড়িয়ায় নতুন করে আরো ৩ জন করোনা রোগী শনাক্ত : সর্বমোট ১৯

মঠবাড়িয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আজ মঙ্গলবার (৯ জুন) একজন এসআইসহ নতুন করে আরো তিনজন করোনা রোগী শনাক্ত করা হয়। আক্রান্তদের মধ্যে মঠবাড়িয়া সদর ইউনিয়নে ১৫ বছরের এক কিশোর ও উপজেলার তুষখালী ইউনিয়নে ৪২ বছরের এক পুরুষ রোগীর রয়েছে। এরা উভয় ঢাকা ফেরত।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলী হাসান জানান, “গত বুধবার সর্দি-জ্বর-কাশি উপসর্গ নিয়ে হাসপাতালে আসলে সেদিনই তাদের স্যাম্পল সংগ্রহ করে বরিশালে পাঠালে আজ সোমবার বিকেলে তাদের রিপোর্ট পজিটিভ আসে। রিপোর্ট পজিটিভ আসার পর রোগীদের নিজ নিজ বাড়িতে হোমকোয়ারেন্টাইনে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়”।
এছাড়া মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। বরিশাল ল্যাব থেকে আসা ফলাফলে এই পুলিশ কর্মকর্তার শরীরে করোনা ভাইরাস জীবাণু শনাক্ত হয়েছে। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ জেড এম মাসুদুজ্জামান মঙ্গলবার মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে জানান।
থানার পুলিশ সুত্রে জানা গেছে, ৮ দিন আগে এসআই মানিক লালের নমুনা পরীক্ষায় তার করোনা ভাইরাস পজেটিভ এসেছে। এসআই মানিক লাল বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছে। থানার বাইরে তার বাসা ভাড়া টি ইতিমধ্যে লকডাউন করা হয়েছে।
উল্লেখ্য এ নিয়ে এখন পর্যন্ত মঠবাড়িয়া উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা গিয়ে দাঁড়ালো ১৯ জনে। এর মধ্যে অবশ্য ইতোপূর্বে ১২ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

Comment here