মঠবাড়িয়া

মঠবাড়িয়ায় একটি পরিবারের শিশুসহ তিন জনকে শ্বাসরোধে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখে খুনিরা

মঠবাড়িয়া থেকে মজিবর রহমানঃ
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় পূর্ব শত্রুতার জেরে শিশু সন্তান সহ দম্পতি খুন হয়েছে। এরা হলেন, স্বামী আয়নাল হক (৩৫) স্ত্রী খুকুমণি (৩০) ও শিশু কন্যা আসফিয়া (৩)। বৃহস্পতিবার (৩০ জুলাই) দিনগত রাতে উপজেলার ধানীসাফা গ্রামের একটি বাড়া বাসায় পরিকল্পিতভাবে খুনের এ ঘটনা ঘটে। মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন বিষয়টি নিশ্চিত করেছেন।
শুক্রবার (৩১ জুলাই) দুপুরে উপজেলার ধানীসাফা গ্রামের ভাঙ্গাপুুুল এলাকার ভাড়া বাসা থেকে হাত বাঁধা ঝুলন্ত ওই শিশু ও দম্পতির মরদেহ উদ্ধার করা হয়।
থানা ও স্থানীয় সূএে জানা গেছে, স্থানীয় ইজিবাইক চালক আয়নাল হক নিজ বাড়ির কাছে মোজাম্মেল হাওলাদারের একটি ভাড়া ঘরে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করতেন। স্ত্রী খুকুমণি স্কুলের ছাএ- ছাত্রী দের বাসায় প্রাইভেট পড়াতেন। পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার গভীর রাতে ঘরের সিঁধ কেটে ওই দম্পতি ও শিশু কন্যাকে শ্বাসরোধে খুন করে হাত বেঁধে গলায় গামছা দিয়ে জুলিয়ে রাখে বলে পুলিশ ও স্থানীয়দের ধারনা। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে প্রতিবেশীরা ঘরের মধ্যে আয়নাল হকের পরিবারের সদস্যদের সাড়া না পেয়ে সেখানে যান। এরপর ঘরের সামনে সিদঁকাটা ও জানালা দিয়ে তাকিয়ে ঘরের আড়ার সঙ্গে আয়নাল হক, তার স্ত্রীর হাত বাধা ও শিশু সন্তানের গামছা দিয়ে ঝুলন্ত মরদেহ প্রতিবেশীরা দেখতে পেয়ে ধানীসাফা ইউপির ১নম্বর ওয়ার্ডের সদস্য মো. মানিক বিশ্বাসকে জানালে তিনি বিষয়টি গ্রাম পুলিশকে জানান। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পিরোজপুর পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই) এর পুলিশ সুপার জাহিদুল ইসলাম, মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন, মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানা পুলিশ ধানীসাফা গ্রামের মালেক (৫২),বেলায়েত (৪২),হেলাল (৪০), মাহাবুব (১৮) নামে ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছে। এ বিষয়ে মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এটি একটি পূর্ব পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনার সাথে জমি ক্রয়-বিক্রয়ের পূর্বশত্রুতা থাকতে পারে।

Comment here