ব্রেকিং নিউজ

গুণী কন্ঠ ও এস্রাজশিল্পী অজিত কুমার মিস্ত্রীর মরদেহের অন্তিম সৎকার সম্পন্ন হয়েছে

গুণী কন্ঠ ও এস্রাজশিল্পী অজিত কুমার মিস্ত্রীর মরদেহের অন্তিম সৎকার সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার(২৩ জুলাই) সকালে বার্ধক্যজনিত কারণে পিরোজপুরের নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। শহরের শ্মশানঘাটে সন্ধ্যায় তার মরদেহের অন্তিম সৎকার সম্পন্ন হয়েছে।

পিরোজপুর টাউন উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক অজিত কুমার মিস্ত্রী বাংলাদেশ শিল্পকলা একাডেমির তালিকাভুক্ত শিক্ষক ছিলেন। তিনি বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী ও খেলাঘরের সঙ্গে যুক্ত থেকে সমাজের কল্যাণে কাজ করে গিয়েছেন আমৃত্যু ।

দুই ছেলে ও তিন মেয়েসহ নাতি-নাতনিসহ অসংখ্য ছাত্র-ছাত্রী রেখে গেছেন তিনি। খেলাঘর কেন্দ্রীয় সংগঠক, রবীন্দ্র সংগীতশিল্পী ও সংগীত পরিচালক অজয় মিত্র তার ছেলে। গুণি এই শিল্পীকে ২০০০ সালে সার্ক শিশু-কিশোর মৈত্রী মেলায় বিশেষভাবে সংবর্ধনা দেয় কেন্দ্রীয় খেলাঘর আসর।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর চেয়ারম্যান অধ্যাপক পান্না কায়সার ও সাধারণ সম্পাদক অধ্যাপক প্রণয় সাহা। তার আত্মার চিরশান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন খেলাঘর সংগঠকরা।

Comment here