ভান্ডারিয়া

ভান্ডারিয়া উপজেলা আ’লীগ সম্মেলন প্রস্তুতঃ বিশাল আকৃতির নৌকার মঞ্চ নির্মাণ, রয়েছে পদ্মা সেতুঃ সাধারণ মানুষের মধ্যেও উৎসবের আমেজ!

অনলাইন ডেস্কঃ
পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন ঘিরে নেতাকর্মী এবং সাধারন মানুষের মধ্যে চলছে উৎসবের আমেজ। সম্মেলন মাঠে ইতিমধ্যেই বিশাল আকৃতির নৌকার মঞ্চ প্রস্থত হয়ে গেছে।চমক রয়েছে সবচেয়ে আর্কষনীয় যেটা সটা হল পদ্মাসেতু (ডামি)।
পদ্মা সেতুসহ সরকারের সকল মেগা প্রকল্প তুলে ধরা হবে এ সম্মেলনে।সরকারের উন্নয়নসহ বিভিন্ন আয়োজনে এ উপজেলা সম্মেলনে রয়েছে চমক। পুরো উপজেলা ঘিরে এক উৎসবের আমেজ তৈরী হয়েছে। সাধারন মানুষও উপভোগ করছে এ আয়োজন।
দক্ষিনাঞ্চলে আওয়ামীলীগের যতগুলো সম্মেলন হয়েছে কোন সম্মেলনে ছিল না এতবড় আয়োজন বলে মনে করছে স্হানীয় নেতা কর্মীরা। ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সন্মেলন আগামী ১ মার্চ রোববার অনুষ্ঠিত হতে যাচ্ছে। উৎসবমূখর জমকালো কাউন্সিল আয়োজনে সব প্রস্তুতি নিয়েছে উপজেলা আওয়ামী লীগ।
নানা আয়োজনে ব্যানার–ফেস্টুনে ছেয়ে গেছে উপজেলা সদর থেকে শুরু করে ওয়ার্ড,ইউনিয়নের অলি গলি রাজপথ। সন্মেলনস্থল ভাণ্ডারিয়া বিহারী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বিশাল মাঠজুড়ে এখন চলছে বিরামহীন কর্মযজ্ঞ।
প্রতিদিন হাজার হাজার মানুষ ভিড় করে এ আয়োজন দেখতে বিশেষ করে সম্মেলন মঞ্চ নৌকা এবং পদ্মা সেতু দেখতে ।মানুষের আগ্রহের শেষ নেই শিশু থেকে বয়স্করা ভিড় করছে।
ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের আগামী সন্মেলন মুজিববর্ষের ঐতিহাসিক,অগ্নিঝড়া মার্চের ১ তারিখ অনুষ্ঠিত হতে যাচ্ছে ।তাই এ আয়োজনকে স্মরণীয় করে রাখতে আয়োজকদের প্রস্তুতিতে কোনো ঘাটতি নেই। সন্মেলন সফলভাবে সম্পন্ন করতে চলছে বিরামহীন প্রস্থতি। দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতু, নির্মিত হচ্ছে বিশাল আকৃতির নৌকাশাদৃশ্য মঞ্চ।
এদিকে এ বর্নাঢ্য ও বৈচিত্রময় শৈল্পিক আয়োজনের উদ্যাক্তা ভাণ্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিরাজুল ইসলাম। তার নির্দেশে বিরামহীনভাবে নেতাকর্মীরা সম্মেলন সফল করার জন্য কাজ করে যাচ্ছে।
একাদিক নেতাকর্মীরা জানান, উপজেলা চেয়ারম্যান,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ম.মিরাজুল ইসলামের নিজস্ব চিন্তা ও চেষ্টায় এ আধুনিক দৃষ্টিনন্দন আয়োজন।সম্মেলনে বিশ হাজার নেতাকর্মীর সমাগম ঘটবে বলে জানান তারা।

ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনের অনুষ্ঠানের লক্ষ্যে জোরালো প্রস্তুতি নিতে উপজেলা নেতৃবৃন্দেকে নির্দেশ দিয়েছেন পিরোজপুর জেলা আওয়ামি লীগের সাধারন সম্পাদক এ্যাড. হাকিম হাওলাদার। গত শনিবার (২২ ফেব্রুয়ারি) সম্মেলনের প্রস্তুতি পরিদর্শনে এসে তিনি এ নির্দেশ দেন । এসময় পিরোজপুর জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মো: মহিউদ্দিন মহারাজ উপস্থিত থেকে ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ভান্ডারিয়া আওয়ামীলীগ এর নেতৃবৃন্দেকে বিভিন্ন নির্দেশনা দেন।
সর্বশেষ ২০১৪ সালের দ্বি-বার্ষিক সম্মেলন ভান্ডারিয়া উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি নির্বাচিত হন ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার ও সাধারণ সম্পাদক হিসেবে মো: মিরাজুল ইসলাম নির্বাচিত হন।

Comment here