ভান্ডারিয়া

বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসির দাবিতে ভান্ডারিয়ায় মানববন্ধন

ভান্ডারিয়া প্রতিনিধিঃ
শোকাবহ আগস্ট উপলক্ষে ভান্ডারিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগ মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে শুক্রবার বিকেল ৫টায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে ভান্ডারিয়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ।
বঙ্গবন্ধু ও তার পরিবারের খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির দাবিতে ভান্ডারিয়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ভান্ডারিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ মিজানুররহমান নিপুর সভাপতিত্বে এবং পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সজল এর পরিচালনায় মানববন্ধন টিঅনুষ্ঠিত হয়।
উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদ মান্নানউজ্জ্বল হাওলাদার বক্তব্যে বলেন, মুক্তিযুদ্ধের পরাজিতশক্তি ও দেশীয় ষড়যন্ত্রকারীরা ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করেছিল, তারা ভেবেছিল বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলে বাংলাদেশকে আবার পাকিস্তান বানানো যাবে। কিন্তু মহান আল্লাহ তাদের পরিকল্পনা সফল হতে দেননি। জাতির পিতার বেঁচে যাওয়া দুই কন্যা ষড়যন্ত্রকারীদের সেই দুরভিসন্ধি ব্যর্থ করে দিয়ে আজ অগ্রসর আধুনিক বাংলাদেশের নেতৃত্ব দিচ্ছেন।
তিনি আরও বলেন, স্বাধীনতা রমহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের হত্যাকারীদের ইন্টারপোলের মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে। তাহলে এ বাংলার মানুষ কলঙ্কমুক্ত হবে এবং বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে।
মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক ফারুক জোমাদ্দার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ এহসাম হাওলাদার, পৌর যুবলীগের আহবায়ক মোঃ সাইদুরর হমান অর্পন জোমাদ্দার, যুগ্ম আহবায়ক শেখ মোঃ এমরান, যুগ্ম আহবায়ক মোঃ সামসুদ্দিন খান শিপলু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রেদোয়ান সিকদার রিসান, যুগ্ম আহবায়ক মোঃ বেল্লাল খান তুহিন, পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুল্লাহ আল-মামুন, পৌর স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক সুদেব দাস সহ বাংলাদেশ আওয়ামীলীগ ভান্ডারিয়া উপজেলার শাখার প্রতিটি অঙ্গসং গঠনের নেতা-কর্মীরা।

Comment here