পিরোজপুর সদর

পিরোজপুর-১ আসনে সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়ন কর্মসূচি নেয়া হয়েছে: শ ম রেজাউল করিম

নিজস্ব প্রতিবেদক:
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম বলেছেন, উন্নত, সমৃদ্ধ, আধুনিক ও অসাম্প্রদায়িক সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তলাবিহীন ঝুড়ির বাংলাদেশকে বিশ্ব দরবারে তিনি উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। বৃহস্পতিবার পিরোজপুর সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুক ‌মিলনায়তনে`পিরোজপুর সদর উপজেলার অবকাঠামো উন্নয়ন’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী বলেন, পিরোজপুর-১ আসনের তিনটি উপজেলার অবকাঠামো উন্নয়নে প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়ন কর্মসূচি গ্রহণ করেছে সরকার।

স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্য, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, কাউন্সিলর ও মেয়রদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা জনপ্রতিনিধিরা যার যে এলাকা থেকে নির্বাচিত হয়েছি; সে এলাকার উন্নয়নে সাধারণ মানুষদের নিয়ে একত্রে কাজ করতে হবে। এলাকার সবার মতামত নিয়ে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করে যেতে হবে। দলমত নির্বিশেষে সবাই মিলে সহযোগিতা করলে পিরোজপুরের উন্নয়ন এখন সময়ের ব্যাপার মাত্র। শ. ম. রেজাউল করিম বলেন, রাজনৈতিক দলীয় মতপার্থক্য থাকতেই পারে; তা আমরা মাঠে মোকাবিলা করবো। কিন্তু পিরোজপুরের উন্নয়নে দলমত নির্বিশেষে সবার অংশগ্রহণ করা উচিত।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পরিকল্পনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আখতারুজ্জামান খান কবির, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায় ও উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন। ষভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিব মাহমুদের। মতবিনিময় সভায় পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়ন এবং পিরোজপুর পৌরসভার মেয়র, কাউন্সিলর, চেয়ারম্যান ও ইউপি সদস্যরা নিজ নিজ এলাকার নানা সমস্যার কথা তুলে ধরেন।

Comment here