পিরোজপুর সদর

পিরোজপুর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবুল হালদারের উপর হামলার ঘটনায় মানববন্ধন: থানায় মামলা : গ্রেফতার -৮

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর পূজা উদযাপন পরিষদ ও জেলা বাস মালিক সমিতি সাধারণ সম্পাদক বাবুল হালদারসহ ।ন্যান্যদের উপর হামলার প্রতিবাদে বাস মালিক ও শ্রমিকদের মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এ ঘটনায় বাবুল হালদার সোমবার রাতে পিরোজপুর সদর থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ১৮ জনের নাম উল্লেখ এবং আরো অজ্ঞাত ১০/১৩ জনকে আসামি করা হয়। এ ঘটনার সাথে জড়িতদের উপযুক্ত শাস্তির দাবিতে মঙ্গলবার সকাল ১১টায় পিরোজপুর বাস টার্মিনালে অনুষ্ঠিত মানবন্ধনের পাশাপাশি এক ঘন্টা সকল রুটের বাস চলাচল বন্ধ করে দেয়া হয়।
মানববন্ধনে বাবুল হালদার বলেন, সোমবার সন্ধ্যায় বেকুটিয়া ফেরি ঘাটের কুমিরমারা প্রান্তে মন্ত্রী মহোদয়কে অভ্যর্থনা জানাতে গেলে নিজাম ফকিরের নেতৃত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল তার (বাবুল হালদার) উপর হামলা করে। এর কারণ আমি বাস মালিক সমিতি থেকে কোটি কোটি টাকা আত্মসাতকারীদের বিরুদ্ধে কথা বলেছি। এ সময় বাবুল সন্ত্রাসীদের গডফাদারদের হুসিয়ারি জানিয়ে বলেন, সন্ত্রাসীর চেয়ে জনতার সংখ্যা বেশি। তিনি প্রশাসনের প্রতি সন্ত্রাস দমনের আহবান জানান।
মানববন্ধনে অন্যান্য বক্তারা হামলাকারি সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে তারা বলেন, আবার যদি আর কোন মালিক বা শ্রমিকের উপর হামলা হয় তাহলে পিরোজপুরকে অচলসহ সমস্ত বাস বন্ধ করে দেয়া হবে। মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, নিজাম সরদার, শহিদ সরদার, যুবলীগ কর্মী সুমন প্রমূখ। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।
পিরোজপুর সদর থানায় ওসি নূরুল ইসলাম বাদল জানান, হামলার ঘটনায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। পিরোজপুর সদর থানায় ওসি নূরুল ইসলাম বাদল জানান, হামলার ঘটনায় পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামী হলো জুয়েল ফকির,মনির শিকদার, আল আমিন হাওলাদার,রাজন খান,মোস্তফা শেখ,সজিব,রাসেল ও জনি। বাকিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

Comment here