পিরোজপুর সদর

পিরোজপুরে দু:স্থ রোগীদের মাঝে ৪২ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুরে ক্যান্সার,কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীর আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় রোগীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। এ সময় ৮৪ জন ক্যান্সার,কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীদের মাঝে ৫০ হাজার টাকা করে মোট ৪২ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়। বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ চেক বিতরণ করেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।
জেলা সমাজসবা কার্যালয়ের উপ-পরিচালক এ কে এম আখতারুজ্জামান তালুকদারে সভাপতিত্বে চেক বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা সমাজসবা কার্যালয়ের সহকারী পরিচালক মো: ইব্রাহিম খলিল, জেলা সমাজসবা কার্যালয়ের সমাজসেবা অফিসার (রেজি:) মোস্তফা ইখতিয়ার উদ্দিন, সমাজসবা কার্যালয়ের প্রবেশন কর্মকর্তা মো: জাকির হোসেন হাওলাদার সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ ও সাংবাদিক বৃন্দ।
প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সামাজিক নিরাপত্তা বেষ্টনি খাত থেকে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বেদে সম্প্রদায় সহ সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠিার জন্য বিভিন্ন ধরণের ভাতা যেমন, প্রতিবন্ধী শিক্ষার্থী ভাতা, হিজড়া ভাতা সহ বিভিন্ন ধরনের ভাতা চালু করার ফলে লক্ষ-লক্ষ মানুষ উপকৃত হচ্ছে। এ চিকিৎসা ভাতা প্রদানের ফলে ব্যাপক সংখ্যক অস্বচ্ছল মানুষের চিকিৎসা গ্রহণের পথ সুগম করছে।

Comment here