পিরোজপুর সদর

পিরোজপুরে ৩২ জন অসচ্ছল সংস্কৃতিসেবীদের মাঝে সংস্কৃতি মন্ত্রণলয়ের অনুদানের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
বৈশ্বিক প্রাণঘাতী করোনা ভাইরাস(কোভিড-১৯)মহামারিতে জেলার অসচ্ছল ৩২ জন সংস্কৃতিসেবীদের মাঝে অগ্রাধিকার ভিত্তিতে সংস্কৃতি মন্ত্রণলয় আর্থিক অনুদানের চেক তুলে দিলেন জেলা প্রশাসক অাবু অালী মোঃ সাজ্জাদ হোসেন।
আজ বুধবার (২১ জুলাই) সকালে জেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে জেলা প্রশাসকের সভাকক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদানের এ চেক বিতরন করেন, জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন। এ সময় জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা উদীচীর সাধারণ সম্পাদক খালিদ আবু, সুশীল সমাজের প্রতিনিধি, জনপ্রতিনিধি,বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।
জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী বরিশাল জানান, আজ প্রথম ধাপে পিরোজপুর সদর উপজেলার ৩২ জন অসচ্ছল সংস্কৃতিসেবীদের মাঝে জনপ্রতি ৫ হাজার টাকার চেক এবং ৬ টি সাংস্কৃতিক সংগঠনকে জেলা শিল্পকলা একাডেমির নিজস্ব তহবিল থেকে ২ হাজার টাকা করে ১২ হাজার টাকা দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে জেলার অসচ্ছল সংস্কৃতিসেবীদেরকে এই আর্থিক অনুদানের চেক নিদিষ্ট সময়ের মধ্যে প্রদান করা হবে।

Comment here